Alexa

বিমানযাত্রীর পায়ুপথে মিলল ১৮০০ ইয়াবা

বিমানযাত্রীর পায়ুপথে মিলল ১৮০০ ইয়াবা

উদ্ধারকৃত ইয়াবাসহ গ্রেফতার জুবায়ের, ছবি: বার্তা২৪.কম

স্টাফ করেসপন্ডেন্ট,ঢাকা, বার্তা২৪.কম

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১ হাজার ৮০০ পিস ইয়াবাসহ এক যাত্রীকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। তার নাম মো. জুবায়ের। সোমবার (১৫ এপ্রিল)  বিকেল ৫টার  দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে গ্রেফতার করা হয়।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বার্তা২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিকাল ৩ টা ৪৫ মিনিটে  মো. জুবায়ের (৩৬) নভোএয়ারের ফ্লাইট নম্বর ভিকিউ ৯৩৮ যোগে কক্সবাজার থেকে ঢাকায় আসেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে গ্রেফতার করা হয়। তল্লাশির একপর্যায়ে তিনি তার কাছে ইয়াবা থাকার বিষয়টি স্বীকার করেন। পরবর্তীতে তার পায়ুপথ থেকে ১ হাজার ৮০০ পিস ইয়াবা পাওয়া যায়।  উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৫ লাখ ৪০ হাজার টাকা। 

অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন আরও জানান, জুবায়ের কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন দক্ষিণ ঝালিয়া পাড়ার মো. রফিক ওরফে পুতুইন্যার ছেলে। তার বিরুদ্ধে ইতোপূর্বে দায়েরকৃত কমপক্ষে ৪ টি মামলা আছে। 

গ্রেফতার জুবায়েরের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

জাতীয় এর আরও খবর