Alexa

রাজশাহীতে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

রাজশাহীতে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

প্রতীকী ছবি

রাজশাহীতে সৎ মেয়েকে ধর্ষণের অভিযোগে মাহফুজুর রহমান নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে মহানগরীর লক্ষ্মীপুরের ভাটাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মাহফুজুর পেশায় একজন রিকশাচালক।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বার্তা২৪.কম-কে জানান, ভাটাপাড়া এলাকার বাসিন্দা রিকশাচালক মাহফুজুর রহমান সম্পর্কে তার সৎ মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠে।

শুক্রবার বিষয়টি জানাজানি হলে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ সন্ধ্যার দিকে ঘটনাস্থলে গিয়ে মাহফুজুরকে আটক করে থানায় নিয়ে আসে বলে জানান ওসি।

ওসি বলেন, ‘অভিযুক্ত মাহফুজুর রহমানকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

মহানগরীর ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নূরুজ্জামান টুকু জানান, ভুক্তভোগী মেয়েটি তাদেরকে জানিয়েছেন- দীর্ঘদিন ধরে মাহফুজুর তাকে (সৎ মেয়ে) জোরপূর্বক ধর্ষণ করে আসছিলেন। শুক্রবার সন্ধ্যার পর মেয়েকে ফের ধর্ষণের চেষ্টা করলে স্থানীয়রা টের পেয়ে যায়।

এ সময় লোকজন ঐ বাড়িটি ঘিরে ফেলে। তবে মাহফুজুর পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে মারধর করে পুলিশে সোপর্দ করেছে বলে জানান কাউন্সিলর।

আপনার মতামত লিখুন :