Alexa

রাজধানীতে প্রতারক চক্রের পাঁচ সদস্য আটক

রাজধানীতে প্রতারক চক্রের পাঁচ সদস্য আটক

ছবি: সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুর থেকে সশস্ত্র বাহিনীতে চাকরির প্রলোভন ও ভুয়া নিয়োগ পত্র দিয়ে নগদ অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংঘবদ্ধ প্রতারক চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‍্যাব-২। এসময় তাদের কাছ থেকে ৫ কোটি টাকা সমপরিমাণ ৮২টি চেক উদ্ধার করা হয়।

আটক পাঁচজন হলেন, নাজমুল ইসলাম মানিক, মাসুদুর রানা রহমান, আবুল কাসেম, ফারুক ও সাইদুল। শনিবার (২০ এপ্রিল) র‍্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোহাম্মদ সাইফুল মালিক এ তথ্য বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন।

মোহাম্মদ সাইফুল মালিক বলেন, এই চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে সশস্ত্র বাহিনীতে চাকরির প্রলোভন ও ভুয়া নিয়োগ পত্র দিয়ে প্রতারণা করে আসছিলেন। এভাবে তারা চাকরি প্রত্যাশীদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। তাদের প্রতারণার বিষয়টি র‍্যাব-২ এর নজরে এলে তাদের ওপর নজারদারি করা হয় দীর্ঘদিন।

অবশেষে তাদের অবস্থানের বিষয়ে নিশ্চিত হয়ে শুক্রবার (১৯ এপ্রিল) রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে পাঁচ কোটি টাকার সমপরিমাণ ৮২টি চেক উদ্ধার করা হয়। আটকদের বিষয়ে এখনো কোনো মামলা হয়নি। তবে তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

 

 

আপনার মতামত লিখুন :