Alexa

শপথ নিলেন রংপুর সদর ও মিঠাপুকুর উপজেলায় নির্বাচিতরা

শপথ নিলেন রংপুর সদর ও মিঠাপুকুর উপজেলায় নির্বাচিতরা

উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী রংপুর সদর ও মিঠাপুকুর উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ, ছবি: বার্তা২৪.কম

শপথ নিয়েছেন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী রংপুর সদর ও মিঠাপুকুর উপজেলার নির্বাচিত জনপ্রিতিধিরা। বুধবার (২৪ এপ্রিল) বিকেলে রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান।

এর আগে বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যানদের সঙ্গে কুশল বিনিময় করেন বিভাগীয় কমিশনার। তিনি সকলকে নিষ্ঠার সঙ্গে জনসেবায় মনোনিবেশ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে রংপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা জামান ববি, ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, মিঠাপুকুর উপজেলার চেয়ারম্যান জাকির হোসেন সরকার, ভাইস চেয়ারম্যান শ্রী নিরঞ্জন মহন্ত, ও মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা বেগম জেসমিন শপথ নেন। শপথ অনুষ্ঠানটি সঞ্চালন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু তাহের মো. মাসুদ রানা।

নির্বাচিত ছয়জনের শপথ গ্রহণের মধ্য দিয়ে রংপুর বিভাগের ৫৮টি উপজেলার ৫০টি উপজেলার নির্বাচিত চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠান সম্পন্ন হল। বাকি ৮টি উপজেলার গেজেট আসার পরই তাদের শপথ অনুষ্ঠান হবে।

এদিকে শপথ শেষে আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে রংপুর সদর উপজেলার টানা তিনবারের চেয়ারম্যান নাছিমা জামান ববি বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পণ করেন।

আপনার মতামত লিখুন :