গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে ক্রিকেটারদের সাক্ষাৎ

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন জাতীয় দলের ক্রিকেটাররা, ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন জাতীয় দলের ক্রিকেটাররা, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

আইসিসি বিশ্বকাপ-২০১৯ ও আয়ারল্যান্ডে একটি ত্রিদেশীয় সিরিজ সামনে রেখে ঢাকা ছাড়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছে জাতীয় ক্রিকেটদল। ক্রিকেটাররা ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)‘র সভাপতি, পরিচালক, কোচিং স্টাফ, মিডিয়া ম্যানেজার, নিরাপত্তা ম্যানেজাররা।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর ১২টায় গণভবনে পৌঁছান তারা। অতিথিদের জন্য গণভবনে মধ্যাহ্ন ভোজেও অংশ নেন। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এ তথ্য জানানো হয়েছে।

গণভবন সূত্রে জানা গেছে, ক্রিকেটাররা সকাল সাড়ে ১১টার দিকে গণভবনে এসে পৌঁছান। এরপর তারা প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। প্রায় দেড়ঘণ্টা প্রধানমন্ত্রী ঘরোয়া পরিবেশে অতিথিদের সঙ্গে আলোচনা করেন। আলোচনায় ক্রিকেট দলের সার্বিক পরিস্থিতি তুলে ধরেন বোর্ড সভাপতি ও দলের অধিনায়ক ও সহ-অধিনায়ক।

প্রধানমন্ত্রী আসন্ন ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে জাতীয় দলের ভালো ফলাফল প্রত্যাশা করে তাদের শুভকামনা করেন। এসময় খেলাধুলার পরিসর ‍ও সুযোগ-সুবিধা বৃদ্ধিতে আওয়ামী লীগ সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপের কথাও তিনি তুলে ধরেন। ক্রীড়াঙ্গন ও তথা ক্রিকেটের উন্নয়নে প্রধানমন্ত্রীর সহযোগিতার জন্য তার প্রতি কৃতজ্ঞতা জানান ক্রিকেটাররা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Apr/30/1556614464657.jpg

উল্লেখ্য, আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে বুধবার (১ মে) ঢাকা ছাড়বেন জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। আগামী ৫ মে থেকে আয়ারল্যান্ডে শুরু হবে ত্রিদেশীয় সিরিজটি। ১৭ মে ফাইনাল। এরপর টাইগাররা সেখান থেকে বিশ্বকাপ খেলার উদ্দেশে ইংল্যান্ডে উড়াল দেবেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যাওয়া ক্রিকেটাররা হলেন, মাশরাফি বিন মর্তুজা, (ক্যাপ্টেন), সাকিব আল হাসান (ভাইস-ক্যাপ্টেন), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল খান, সৌম্য সরকার, সাইফউদ্দিন, আবু জায়েদ চৌধুরী রাহি, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান রোমান, ইয়াসির আলি চৌধুরী, নাঈম হাসান, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা।

বোর্ড অব ডিরেক্টরস অ্যান্ড অফিসিয়ালসদের মধ্যে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন পরিচালক- মাহবুবুল আনাম, আহমেদ সাজ্জাদুল ইসলাম, নাইমুর রহমান দুর্জয় (এমপি), মনজুর কাদের, এজেএম নাসের উদ্দিন, আকরাম খান, কাজি ইনাম আহমেদ, এসকে সোহেল, সাইফুল আলম স্বপন চৌধুরী, অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, আলমগীর খান, সাইফুল আলম চৌধুরী নাদেল, মোহাম্মদ ইসমাইল হায়দার মল্লিক, মো. এনায়েত হোসেন সিরাজ, সৈয়দ আশফাকুল আলম, মোহাম্মদ জালাল ইউনুস, লোকমান হোসাইন ভূইঁয়া, গাজী গোলাম মুর্তজা, মো. হানিফ ভূইঁয়া, তানজিল চৌধুরী, নাজিব আহমেদ, শওকত আজিজ রাসেল, নিজাম উদ্দিন চৌধুরী (প্রধান নির্বাহী), তৌহিদ মাহমুদ (পিএস বিসিবি সভাপতি), মোহাম্মদ আলমগীর (পলিটিক্যাল সেক্রেটারি বিসিবি সভাপতি), কাউসার আজম (অ্যাসিসটেন্ট ম্যানেজার লজিস্টিক)।

বিসিবি ব্যবস্থাপনা দফতর থেকে ছিলেন খালেদ মাহমুদ সুজন (বিশ্বকাপ টিম ম্যানেজার), মিনহাজুল আবেদীন নান্নু (ত্রিদেশীয় সিরিজের টিম ম্যানেজার), স্টিভ রোডস (প্রধান কোচ), কোর্টনি ওয়ালশ (পেস বোলিং কোচ), ম্যাকেঞ্জি (ব্যাটিং পরামর্শক), সুনীল যোশি (স্পিন বোলিং পরামর্শক), রায়ান কুক (ফিল্ডিং পরামর্শক), মারিও সুরেশ ভিলভারায়ান, তিহান চন্দ্রমোহন, শ্রী নিবাস চন্দ্র শেখর, মেজর হুসাইন ইমাম (নিরাপত্তা ম্যানেজার), মেজর আবু হুমায়ুন মোরশেদ (নিরাপত্তা ম্যানেজার), রাবিদ ইমাম (মিডিয়া ম্যানেজার) প্রমুখ।

আপনার মতামত লিখুন :