ফলাফলের জন্য অপেক্ষা করছি: প্রধানমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা/ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা/ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

এসএসসি ও সমানের পরীক্ষায় ২০১৯ সালে গড় পাসের হার ৮২ দশমিক ২০ শতাংশ। ফলাফল ঘোষণার আগে লন্ডন থেকে মোবাইল ফোনে শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

লন্ডনের স্থানীয় সময় সোমবার (৬ মে) ভোর সাড়ে ৫টার (বাংলাদেশ সময় সকাল পৌনে ১১টা) দিকে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির মোবাইল ফোনে কল দেন প্রধানমন্ত্রী।

পাস করা শিক্ষার্থীদের অভিনন্দন জানানোর পর প্রধানমন্ত্রী বলেন, যারা পাস করতে পারনি তাদের হতাশ হওয়ার কিছু নেই। যে কোনো কারণেই হোক পাস করতে পারনি। আগামীতে আরো ভালো প্রস্তুতি নিয়ে ভালো করবে এই প্রত্যাশা রইল। তোমরা মন দিয়ে লেখাপড়া করবে।

এরপর শিক্ষামন্ত্রী মোবাইল ফোনের এ পাস থেকে প্রধানমন্ত্রীকে ফলাফল ঘোষণা করার অনুরোধ করলে প্রধানমন্ত্রী বলেন, না আমার ঘোষণা করার দরকার নেই। আমি ফলাফলের জন্য অপেক্ষা করছি। আমাকে ফলাফল দিলে আমি দেখবো।

তখন শিক্ষামন্ত্রী বলেন, আমরা এখনই আপনাকে পাঠিয়ে দিচ্ছি।

Dipu Moni
প্রধানমন্ত্রী মোবাইল ফোনে শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান। এসময় ফোনটি মাইক্রোফোনের সামনে তুলে ধরেন শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রী/ছবি: বার্তা২৪.কম 


এরপর সোমবার (০৬ মে) সকাল সাড়ে ১০টায় শিক্ষামন্ত্রী দীপু মনি রাজধানীর সেগুনবাগিচার আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে ফলাফল ঘোষণা করেন। এসময় পাশে ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এছাড়াও উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. হোসাইন, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মো. আলমগীর, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের মহাপরিচালক সৈয়দ মো. গোলাম ফারুক এবং বিভিন্ন বোর্ডের চেয়ারম্যানরা।

আরও পড়ুন: এসএসসিতে পাসের হার ৮২ দশমিক ২০ শতাংশ

আপনার মতামত লিখুন :