Barta24

রোববার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

English

রাজধানীতে একই পরিবারের ৩ জনের অর্ধগলিত লাশ উদ্ধার

রাজধানীতে একই পরিবারের ৩ জনের অর্ধগলিত লাশ উদ্ধার
এই বাড়িতে মিলেছে তিন লাশ, ছবি: বার্তা২৪.কম
স্টাফ করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম
ঢাকা


  • Font increase
  • Font Decrease

রাজধানীর উত্তরখানের চা-পানেরটেক এলাকায় একই পরিবারের তিনজনের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে উত্তরখান থানা পুলিশ।

বোরবার (১২ মে) রাতে বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করেন উত্তরখান থানার এসআই রহমত উল্লাহ।

নিহতরা হলেন, মা জাহানারা খাতুন মুক্তা (৪৫), ছেলে মুহিব হাসান (২৮) এবং মেয়ে তাসফিয়া সুলতানা মিম (২০)

এসআই রহমত উল্লাহ বলেন, 'সংবাদ পেয়ে উত্তরখানের এই ঘটনাস্থলে এসেছি। মা, মেয়ে ও ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। আমি এখনো স্পটে রয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, তারা আত্মহত্যা করেছে।'

এর আগে প্রথম রমজানে তারা এই বাসাটি ভাড়া নেয়। ধারণা করা হচ্ছে পরের দিন এ ঘটনা তারা ঘটিয়েছে। বাসাটি ভিতর থেকে আটকানো ছিল বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :

এএসপির বাড়িতে পুলিশের লক্ষ্যভ্রষ্ট গুলি!

এএসপির বাড়িতে পুলিশের লক্ষ্যভ্রষ্ট গুলি!
খুলনা পুলিশ ট্রেনিং সেন্টার, ছবি: সংগৃহীত

খুলনায় পুলিশ ট্রেনিং সেন্টারের ফায়ারিংয়ের লক্ষ্যভ্রষ্ট গুলি পার্শ্ববর্তী এক এএসপির বাসার সিলিং ফ্যানে আঘাত করেছে।

রোববার (১৮ আগস্ট) দুপুরে খুলনার ফুলবাড়িগেট কেডিএ আবাসিকের ৬৫ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় এএসপি’র বাসাতে এ ঘটনা ঘটে। খুলনার পুলিশ ট্রেনিং সেন্টার (পিটিসি) থেকে গুলিটি আসে। লক্ষ্যভ্রষ্ট গুলিটি এএসপির বাসার রান্না ঘরের জানালায় ওপর দিয়ে গ্লাস ভেঙে ডাইনিং রুমের সিলিং ফ্যানে লাগে।

খুলনা জেলা পুলিশের এএসপি আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বার্তাটোয়েন্টিফোর. কম কে বলেন বলেন, 'খুলনা পুলিশ ট্রেনিং সেন্টার থেকে আমার বাসার দূরত্ব এক কিলোমিটার। দুপুরের দিকে বিকট শব্দে একটি গুলি আমার বাসার রান্না ঘরের জানালায় মাথার ঠিক ওপর দিয়ে গ্লাস ভেঙে ডাইনিং রুমের সিলিং ফ্যানে লাগে। তখন ডাইনিংয়ে আমার দুই সন্তান ছিল। গুলির শব্দে বাসার সবাই আতঙ্কিত হয়ে পড়ে। খবর পেয়ে আমি বাসায় ছুটে যাই। এরপর খানজাহান আলী থানা পুলিশ বাসায় এসে গুলিটি জব্দ করে নিয়ে যায়।'

খোঁজ নিয়ে জানা যায়, মহানগরীর খানজাহান আলী থানা সংলগ্ন পুলিশ ট্রেনিং সেন্টারে ফায়ারিং রেঞ্জে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ফায়ারিং ট্রেনিং ছিল। ওই ট্রেনিং থেকেই রাইফেলের গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে ফুলবাড়িগেট কেডিএ আবাসিকের ৬৫ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় এএসপি’র বাসাতে আঘাত হানে।

মমেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত যুবকের মৃত্যু

মমেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত যুবকের মৃত্যু
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু আক্রান্ত রাসেল (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তার বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় চরনিকি এলাকায়।

রোববার (১৮ আগস্ট) রাত সাড়ে ৭ টার দিকে তিনি মারা যান। হাসপাতালের সহকারী পরিচালক ডা. এ.বি.এম. শামসুজ্জামান সেলিম বার্তাটোয়েন্টিফোর.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই যুবক ঢাকায় থাকতেন। সেখানেই তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছিলেন। ঈদের ছুটিতে বাড়িতে যাওয়ার পর তার অবস্থার অবনতি হলে তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। চারদিন সেখানে চিকিৎসাধীন থাকার পর রোববার বেলা ৩টার দিকে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে এসে ভর্তি হন। পরে এখানে চিকিৎসাধীন অবস্থান রাত সাড়ে ৭ টার দিকে তার মৃত্যু হয়।

এ নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হল। এর আগে গত ১১ আগস্ট কিশোরগঞ্জের ইটনা ডিগ্রি কলেজের ছাত্র ফরহাদ মারা যান।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র