খুলনায় রোহিঙ্গা নারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা
খুলনায় রোহিঙ্গা নারী আটক, ছবি: বার্তা২৪.কম

খুলনায় রোহিঙ্গা নারী আটক, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

খুলনার বটিয়াঘাটায় রোহিঙ্গা সন্দেহে এক নারীকে আটক হয়েছে। আটককৃত নারীর বয়স পঞ্চাশোর্ধ্ব।

সোমবার (১৩ মে) দুপুরে খুলনার বটিয়াঘাটা উপজেলার সাচিবুনিয়া বাজারে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় এলাকাবাসী তাকে ধরে পার্শ্ববর্তী লবণচরা থানায় নিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাকে রোহিঙ্গা মনে হয়েছে।

স্থানীয়রা জানান, দুপুরে বয়স্ক এক মহিলা বটিয়াঘাটার সাচিবুনিয়া এলাকায় সন্দ‌েহজনকভাবে ঘুরছিল। পরে এলাকাবাসী তাকে ডেকে নাম ঠিকানা জানতে চাইলে সে যা বলছিল, তা কেউ বুঝতে পারে না। তার ভাষা না বুঝতে পারায় সবার সন্দেহ হয় বয়স্ক নারী রোহিঙ্গা হতে পারে। পরে এলাকাবাসী মিলে মহিলাকে ধরে লবণচরা থানায় নিয়ে যায়।

খুলনায় রোহিঙ্গা নারী আটক

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বার্তা২৪.কম-কে বলেন, 'দুপুরের বটিয়াঘাটার সাচিবুনিয়া থেকে এলাকাবাসী বৃদ্ধ এক মহিলাকে ধরে থানায় নিয়ে আসে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তিনি কোনো প্রশ্নের উত্তর দিতে পারেনি। তার ভাষা আমরা কেউ বুঝি না, আমাদের ভাষাও তিনি বুঝতে পারেন না। এখনো কিছু বলা যাচ্ছে না। আমরা রোহিঙ্গা ক্যাম্পে যোগাযোগের চেষ্টা করছি। ধারণা করা হচ্ছে বয়স্ক এ মহিলা রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে এদিকে এসেছে।'

খুলনায় রোহিঙ্গা নারী আটক

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে খুলনা ও সাতক্ষীরার গ্রামাঞ্চলে ছেলে ধরা রোহিঙ্গা আতঙ্ক বিরাজ করছে। তার সাথে যোগ হয়েছে নারী ধর্ষণ ও ডাকাতি আতঙ্ক। অপরিচিত নারী-পুরুষ গ্রাম-গঞ্জে ছড়িয়ে পড়ায় গত একসপ্তাহ ধরে এ আতঙ্ক শুরু হয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

আপনার মতামত লিখুন :