ছিনতাইয়ের কবলে কার্টুনিস্ট মোরশেদ মিশু

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
কার্টুনিস্ট মোরশেদ মিশু, ছবি: সংগৃহীত

কার্টুনিস্ট মোরশেদ মিশু, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

প্রভাবশালী মার্কিন সাময়িকী 'ফোর্বস'-এর ২০১৯ সালের অনূর্ধ্ব-৩০ এশীয় উদ্যোক্তার তালিকায় জায়গা করে নেওয়া মোরশেদ মিশু'জ ইলাস্ট্রেশনের প্রতিষ্ঠাতা কার্টুনিস্ট মোরশেদ মিশু ছিনতাইয়ের শিকার হয়েছেন। এ সময় তার কাছ থেকে তিনজন ছিনতাইকারী একটি আইফোন মোবাইল, দুইটা স্কেচবুক ও এক বান্ডেল ক্যালিগ্রাফি পেপার ছিনিয়ে নেয়।

শনিবার (১৮ মে) দিন গত রাত ১ টার দিকে রাজধানীর কুড়িল ফ্লাইওভারের এ এই ছিনতাইয়ের ঘটনা হয়েছে বলে মোরশেদ মিশুর ফেসবুক স্ট্যাটাস থেকে নিশ্চিত হওয়া গেছে।

মোরশেদ মিশুর স্ট্যাটাসের কিছু অংশ তুলে ধরা হলো।

আরও পড়ুন: ফোর্বসের এশীয় উদ্যোক্তার তালিকায় দুই বাংলাদেশি

প্রিয় নিরাপদ (!) ঢাকা শহরের ঢাকাবাসী, রমজানুল মোবারকের শুভেচ্ছা...

আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে, আজ আনুমানিক রাত ১টা নাগাদ কুড়িল ফ্লাইওভারের উপর হতে আমার ফোনটি ছিনতাই হয়।

একটি পিকআপ ট্রাক চলন্ত অবস্থায় আমার বাইক চাপিয়ে দেয়। পিকআপের পেছন থেকে টপাটপ ৩জন নেমে আসে। একজন তার হাতের ছুড়ি আমার বুকে চেপে ধরে। আরেকজন আমার পকেট থেকে মোবাইল আর হাত থেকে গ্লাভস খুলে নেয়। আরেকজন বাইকের চাবি আর বাইকের হ্যান্ডেলে ঝোলানো আজকেই কেনা কিছু আঁকাআঁকির সরঞ্জাম (দুইটা স্কেচবুক আর এক বান্ডিল ক্যালিগ্রাফি পেপার) নিয়ে নেয়। ছুড়ি হাতে ব্যক্তি তখনো আমার বুকে ছুড়ি ধরে আছে।

আমার সাথে আমার এক বন্ধু ছিল। যার মোবাইল, মানিব্যাগ আর আমার মানিব্যাগ, বাইকের কাগজ, আমার শোল্ডার ব্যাগে রাখা ছিল। আমার ব্যাগের দিকে হাত বাড়াতে যাবে ঠিক সেই মূহুর্তে একটা প্রাইভেটকার আমাদের পাশে এসে থামে। আমি চিৎকার করে ছিনতাইকারী বলতেই ছিনতাইকারী তিনজন ব্যাগ নেয়া বাদ দিয়ে পিকআপে উঠে পড়ে। ড্রাইভার পিকআপ স্টার্ট দিয়েই বসে ছিল। তিনজন যখন উঠতেছে তখন আমি ছুড়ি ধরা ব্যক্তিকে ধরার জন্য হাত বাড়াই আর টিশার্ট টেনে ধরি... তখন আমার হাতে ছুড়ি দিয়ে আঘাত করে।

আলহামদুলিল্লাহ, আমার কোনপ্রকারের ক্ষতি হয় নাই। অল্পের ওপর দিয়ে বিপদ কেটে গেছে।

মিশুর সঙ্গে কথা বলে জানা গেছে, মিরপুরের কাফরুল থানায় একটি জিডি করা হয়েছে। 

আপনার মতামত লিখুন :