প্রথম ঘণ্টায় এক টিকিট বিক্রি করেছে বিআরটিসি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
কল্যাণপুরের বিআরটিসি ডিপোতে বসে আছেন টিকিট মাস্টার / ছবি

কল্যাণপুরের বিআরটিসি ডিপোতে বসে আছেন টিকিট মাস্টার / ছবি

  • Font increase
  • Font Decrease

ঈদুল ফিতরকে সামনে রেখে বাস, ট্রেন কিংবা লঞ্চে অগ্রিম টিকিট প্রত্যাশীদের লম্বা লাইন দেখে সকলেই অভ্যস্ত। সেখানে বাংলাদেশের রাষ্ট্রীয় পরিবহন বিআরটিসি অগ্রিম টিকিট বিক্রির প্রথম ঘণ্টায় মাত্র একটি টিকিট বিক্রি করতে পেরেছে।

সোমবার (২০ মে) সকাল ৯টা থেকে বিআরটিসি'র ঈদ স্পেশাল সার্ভিসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। যেখানে কল্যাণপুর বিআরটিসি ডিপো থেকে ছাড়া অগ্রীম টিকিটে প্রথম ঘণ্টায় একটি টিকিট বিক্রি হয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/20/1558328569708.jpg

জানতে চাইলে কল্যাণপুর ডিপোর ইনচার্জ আমিনুল ইসলাম বার্তা২৪.কমকে, ‘আমার চাকরির অভিজ্ঞতা বলে, যাত্রীরা কখনোই বিআরটিসিকে প্রথম প্রাধান্য দেন না। অন্য কোথাও টিকিট না পেলে তখনই, বিআরটিসিতে এসে ভিড় করেন। তাই তুলনামূলক টিকিট বিক্রির চাপ কম। ৯ টা থেকে ১০ টা পর্যন্ত এই এক ঘণ্টায় একটি টিকিট বিক্রি হয়েছে।’

গাড়ির সার্ভিস নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, ‘বিআরটিসি গাড়ির সম্পর্কে আমাদের সবারই ধারণা আছে। দুই তলা বিশিষ্ট এই গাড়ি গুলোর তুলনামূলক অনেক অল্প ভাড়া।’

সরেজমিনে কল্যাণপুর বিআরটিসি বাস ডিপো ঘুরে দেখা যায়, দিনাজপুর, ঠাকুরগাঁও, রংপুর, রাজশাহী, নওগাঁ, কুষ্টিয়া, গাইবান্ধা, কুড়িগ্রামের ২ জুন ও ৩ জুনের টিকিট দেওয়া হচ্ছে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/20/1558328586144.jpg

একই সঙ্গে বিআরটিসির ঈদ স্পেশাল সার্ভিসের টিকিট পাওয়া যাচ্ছে- রাজধানীর মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর বাস, যাত্রাবাড়ী, গাজীপুর ও নারায়ণগঞ্জ বাস ডিপো হতে।

আপনার মতামত লিখুন :