Alexa

নুসরাত হত্যা: অধ্যক্ষ সিরাজের ২ দিনের রিমান্ড

নুসরাত হত্যা: অধ্যক্ষ সিরাজের ২ দিনের রিমান্ড

অধ্যক্ষ সিরাজ উদ দৌলা ও নুসরাত জাহান রাফি, ছবি: সংগৃহীত

সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের মামলায় আসামি সিরাজ উদ দৌলাকে ফের দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বুধবার (২২ মে) ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. জাকির হোসাইন এ আদেশ দেন। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) অতিরিক্ত পুলিশ সুপার মো. মুনিরুজ্জামান বার্তা২৪.কম-কে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, 'যৌন নিপীড়ন অভিযোগে দায়ের করা মামলায় তাকে (সিরাজ উদ দৌলাকে) জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ড দেওয়া হয়েছে।'

আরও পড়ুন: নুসরাত হত্যা: রিমান্ড শেষে তিন আসামি কারাগারে

আরও পড়ুন: জেল থেকেই নুসরাতকে হত্যার নির্দেশ দেয় সিরাজ

এর আগে হত্যা মামলায় আসামিদের রিমান্ড দেওয়া হলেও গত ২৭ মার্চ নুসরাত মা সহ অধ্যক্ষের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনে মামলা দায়ের করে। সেই মামলায় তাকে রিমান্ড দেন আদালত।

উল্লেখ্য, গত ২৭ মার্চ কক্ষে ডেকে নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানি করেন অধ্যক্ষ। এই ঘটনায় নুসরাতের মা থানায় মামলা দায়ের করে। পরবর্তীতে মামলা তুলে নিতে নুসরাতকে হুমকি দেয় হুজুরের অনুসারীরা। এতে রাজি না হলে গত ৬ এপ্রিল পরীক্ষার হল থেকে মাদরাসা একটি ভবনের ছাদে ডেকে নিয়ে নুসরাতের গায়ে আগুন দেয় বোরকা পরা কয়েকজন।

আগুনে পোড়া শরীর নিয়ে টানা পাঁচদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ১০ এপ্রিল রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আপনার মতামত লিখুন :