Alexa

রাজশাহীতে দুই রোহিঙ্গা নারী ও তিন দালাল আটক

রাজশাহীতে দুই রোহিঙ্গা নারী ও তিন দালাল আটক

আটককৃত রোহিঙ্গা নারী ও দালালরা, ছবি: সংগৃহীত

রাজশাহীর দুর্গাপুর উপজেলার আলীপুর গ্রাম থেকে দুই রোহিঙ্গা নারীসহ তিন দালালকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৫ মে) দিবাগত রাত ৩টার দিকে আলীপুর গ্রামের হেলার চৌধুরীর বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। তাদেরকে দুর্গাপুর থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আটককৃত রোহিঙ্গা নারীরা হলেন- উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের সেলিমের স্ত্রী ফাতেমা ওরফে রোমানা এবং আরমানের স্ত্রী পারভীন ওরফে ইয়াসমিন।

আটক তিন দালাল হলেন- রাজশাহীর দুর্গাপুর উপজেলার আলীপুর গ্রামের আলী আহমেদ চৌধুরীর ছেলে হেলাল চৌধুরী, ঝিনাইদহের শৈলকূপার রঘুনাথপুরের আজিম উদ্দিন মোল্লার ছেলে আল মামুন, মেহেরপুরের গাংনী ইউনিয়নের বাথানপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে সাগর আহমেদ।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মোতালেব দুপুর আড়াইটার দিকে বার্তা২৪.কম-কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে তাদেরকে আটক করে থানায় আনা হয়। এখনও তাদেরকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রাজশাহী জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহমুদুল হাসানও এখানে উপস্থিত রয়েছেন।

ওসি বলেন, 'প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে- বাংলাদেশি পাসপোর্ট করে ওই দুই রোহিঙ্গা নারীকে রাজশাহী সীমান্ত দিয়ে ভারত হয়ে মধ্যপ্রাচ্যে পাচারের পরিকল্পনা করছিল দালাল চক্রের সদস্যরা। সেই অনুযায়ী তাদেরকে আলীপুর গ্রামের বাড়িতে রেখে বিভিন্ন প্রক্রিয়া সম্পন্নও করে তারা। এরই মধ্যেই পুলিশ তাদেরকে গ্রেফতার করে।'

তবে জিজ্ঞাসাবাদ শেষ হলে বিস্তারিত জানানো যাবে এবং তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।

আপনার মতামত লিখুন :