পণ্য পরিবহনের নামে মাদকের চালান

স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম রংপুর
মরিচ বোঝাই ট্রাক থেকে ফেনসিডিল জব্দ/ ছবি: সংগৃহীত

মরিচ বোঝাই ট্রাক থেকে ফেনসিডিল জব্দ/ ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রংপুর-গাইবান্ধা মহাসড়কের গোবিন্দগঞ্জে শুকনা মরিচ বোঝাই একটি ট্রাক থেকে ২৭৪ বোতল ফেন্সিডিল আটক করে র‌্যাব-১৩। এ সময় ট্রাকচালক ও হেলপারকে গ্রেফতার করা হয়। তারা দুজন পণ্য পরিবহনের নামে মাদকের চালান পৌঁছে দেওয়ার কাজ করেন বলে র‌্যাব জানায়।

বোরবার (২ জুন) দুপুরে র‌্যাব-১৩ এর সহকারি পরিচালক এএসপি আ.ন.ম. ইমরান খান গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/02/1559475225635.jpg

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়ে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ ব্যাটালিয়নের রংপুর ক্যাম্পের একটি আভিযানিক দল শনিবার রাতে (১ জুন) গাইবান্ধা জেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে ১৫২ বস্তা শুকনা মরিচ বোঝাই একটি ট্রাক জব্দ করে।

এ সময় ঐ ট্রাকে থাকা মরিচের বস্তা থেকে ২৭৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। অভিযানের সময় মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে ঠাকুরগাঁও জেলার মাদরাসাপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে ট্রাকচালক মিলন হোসেন (৩২) ও একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে হেলপার জিয়ারুল ইসলামকে গ্রেফতার করা হয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/02/1559475246117.jpg

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ট্রাকে পণ্য পরিবহনের নামে দেশের বিভিন্ন স্থানে মাদকের চালান পৌঁছে দেওয়ার কথা স্বীকার করেছেন গ্রেফতারকৃতরা। এছাড়াও তারা দুজন দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে নিজেদের সম্পৃক্ততার কথা জানিয়েছেন।

গ্রেফতার হওয়া আসামিদের বিরুদ্ধে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।