কুমিল্লায় তুলে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, আটক ১

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
ছবি প্রতীকী

ছবি প্রতীকী

  • Font increase
  • Font Decrease

কুমিল্লার লাকসামে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। লাকসাম রেলওয়ে জংশন স্কুল কলোনির একটি বাসায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যায় লাকসাম রেলওয়ে থানা পুলিশ অভিযুক্ত মোসলেহ উদ্দিন বাবুকে (২৮) আটক করে লাকসাম থানায় সোপর্দ করে।

অভিযুক্ত মোসলেহ উদ্দিন বাবু রেলওয়ে এলাকায় ভ্রাম্যমাণ হকার ও পৌর এলাকার পাইকপাড়ার গ্রামের আবুল হোসেনের ছেলে।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বার্তা২৪.কম-কে এ তথ্য নিশ্চিত করে জানান, ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার ভৈরব উপজেলায়।

জানা যায়, মঙ্গলবার সকালে ট্রেনযোগে লাকসাম রেলওয়ে জংশনে মুঠোফোনে তার পূর্ব পরিচিত এক বন্ধুর সঙ্গে দেখা করতে আসে। এ সময় তার ওই বন্ধুকে মারধর করে ধর্ষক মোসলেহ উদ্দিন বাবু তাকে রেলওয়ের জংশন স্কুল কলোনির একটি বাসায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এক পর্যায়ে মেয়েটি কৌশলে সেখান থেকে বেরিয়ে থানায় এসে অভিযোগ করলে রেলওয়ে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। জিজ্ঞাসাবাদ শেষে সন্ধ্যায় মোসলেহ উদ্দিন বাবুকে লাকসাম থানায় সোপর্দ করা হয়।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বার্তা২৪.কম-কে জানান, ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। বুধবার (১৯ জুন) সকালে কুমিল্লা আদালতে প্রেরণ করা হবে।

আপনার মতামত লিখুন :