তানোরে ফল বিক্রেতার ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
নিহত ছাত্রলীগ নেতা সুজন, ছবি: বার্তা২৪

নিহত ছাত্রলীগ নেতা সুজন, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

রাজশাহীর তানোর উপজেলায় ফল বিক্রেতার ছুরিকাঘাতে সুজন আলী (২৮) নামে ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছেন।

বুধবার (২৬ জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলা সদরের গোল্লাপাড়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত সুজন তানোর পৌরসভার ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলেন। তিনি পৌরসভার রায়চাঁন মহল্লার সাজ্জাদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাত্রলীগ নেতা সুজন আলী প্রতিদিন বিকেলে উপজেলার গোল্লাপাড়া বাজারে ফলের দোকানদারি করতেন। বুধবার তার পাশের দোকানের ফল বিক্রেতার সঙ্গে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ওই বিক্রেতা সুজনের বুকে ছুরকিাঘাত করে।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. ইসমত আরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, সুজনের বুকে ছুরিকাঘাতে গভীর ক্ষত হয়েছে। সেখান থেকে অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

এদিকে, এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক আলমগীর হোসেন এবং তার দুই ছেলে রাকিব হোসনে ও রায়হান উদ্দীনকে আটক করে থানায় নিয়ে গেছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

তবে পুলিশের পক্ষ থেকে এ ব্যাপারে কোনো মন্তব্য পাওয়া যায়নি। তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলামের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘হাসপাতালে মরদেহ হস্তান্তরের কাজে ব্যস্ত আছি। পরে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।’

আপনার মতামত লিখুন :