চাকরির বয়সসীমা ৩৫ করার দা‌বি‌তে প্রেসক্লা‌বে মানববন্ধন

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট, বার্তা২৪.কম
চাকরির বয়সসীমা ৩৫ করার দা‌বি‌তে প্রেসক্লা‌বে মানববন্ধন

চাকরির বয়সসীমা ৩৫ করার দা‌বি‌তে প্রেসক্লা‌বে মানববন্ধন

  • Font increase
  • Font Decrease

চাক‌রি‌তে আ‌বেদ‌নের বয়স সীমা ৩৫ বছ‌রে উন্নীতকরণ, সাধারণ শিক্ষার্থী‌দের সকল হয়রা‌নি এবং শোষণ থে‌কে মু‌ক্তিসহ চার দফা দা‌বিতে মানববন্ধন করেছে বাংলা‌দেশ সাধারণ ছাত্র কল্যাণ প‌রিষদ না‌মে এক‌টি সংগঠন।

শুক্রবার ( ২৮ জুন ) বিকা‌লে জাতীয় প্রেসক্লা‌বের সাম‌নে এ মানববন্ধ‌ন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ঢাকা মহানগর ছাত্র ফেডা‌রেশ‌নের সভাপ‌তি সৈকত আ‌রিফ ব‌লেন,  বাজেটে নতুন কর্ম‌ক্ষে‌ত্রের কোনো জন্য প্রণোদনা দেখ‌তে পাই না। রূপপুর‌ পারমানবিক বিদ্যৎ কেন্দ্রকে শিক্ষা বা‌জে‌টের সঙ্গে যুক্ত করা হ‌য়ে‌ছে। ৪৮ বছ‌রে এমন ঘটনা ঘ‌টে‌নি যা এবার বা‌জে‌টে ঘ‌টে‌ছে।  বর্তমান সরকার দে‌শের কৃষক, দশ লাখ বেকারের জন্য কোনো কাজ করছে না এটা প্রমাণিত।

আন্দোলনের সমর্থনকারী শামীম শিকদার ব‌লেন, ত্রিশ বছর পে‌রি‌য়ে গে‌লে কোন যুবক তার মেধা হা‌রিয়ে ফে‌লে না। তার উচ্চ শিক্ষার যথাযথ ব্যবহা‌রের জন্য বয়স সীমা ৩৫ কর‌তে হ‌বে।

পাবনা জেলার প্রধান সমন্বয়ক আ‌লো‌কিত মঞ্জু ব‌লেন, প্রধানমন্ত্রী আপ‌নি দেশের সকল ছাত্রছাত্রী‌দের মা। আপ‌নি আমাদের দাবি মেনে নিন এবং দ্রুত বাস্তবায়নে পদক্ষেপ নিন। দেশে লাখো রো‌হিঙ্গা‌কে জায়গা দি‌য়েছেন, তেমন আমা‌দের দা‌বিও মে‌নে নিন।

‌বাংলা‌দেশ সাধারণ ছাত্র কল্যাণ প‌রিষদের প্রধান সমন্বায়ক মোজা‌ম্মেল মিয়াজী সঞ্চালনায় বক্তব্য রা‌খেন ক‌র্নেল খান, বেলাল আহ‌মেদ, শ‌রিফ সৌরভ, তান‌জিল আহ‌মেদ, সুরাইয়া ইয়াছ‌মিন, সো‌নিয়া চৌধুরী, শ‌রিফ সৌরভ, আব্দুস সালাম প্রমুখ।

আপনার মতামত লিখুন :