পুলিশে চাকরি দেয়ার নামে প্রতারণা, আটক ৩

স্টাফ করেসপন্ডেট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী
ভুয়া নিয়োগপত্রসহ আটককৃতরা, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ভুয়া নিয়োগপত্রসহ আটককৃতরা, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

পুলিশে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে রাজশাহীর চারঘাট থানা পুলিশ। সোমবার (৮ জুলাই) বিকেলে উপজেলার সারদা এলাকায় পুলিশ একাডেমির গেট থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কুষ্টিয়ার কুমারখালির রিপন ও শাহীন এবং নওগাঁর বদলগাছীর ফিরোজ। তাদের কাছ থেকে একটি ভুয়া নিয়োগপত্র ও দেড় লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, রাজবাড়ীর পাংশা উপজেলার সলিম মন্ডলের ছেলে বেলালকে পুলিশ একাডেমিতে চাকরি দেওয়ার কথা বলে গ্রেফতারকৃত রিপন ৫০ হাজার টাকা নেন। টাকা নেওয়ার পর বেলালকে একটি নিয়োগপত্রও দেওয়া হয়। যোগদানের পর রিপন ও তার সহযোগীদের আরও দেড় লাখ টাকা দেওয়ার কথা ছিল।

সোমবার বিকেলে ওই নিয়োগপত্র নিয়ে পুলিশ একাডেমিতে যোগদান করতে আসেন বেলাল। কিন্তু নিয়োগপত্রটি ভুয়া হওয়ায় থানায় খবর দেন পুলিশ একাডেমি কর্তৃপক্ষ। এরপরই পুলিশের জালে আসে ওই তিন প্রতারক।

ওসি আরও জানান, গ্রেফতারকৃতরা প্রতারক চক্রের সদস্য। তাদের কাছ থেকে একটি ভুয়া নিয়োগপত্র ও দেড় লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বেলাল মন্ডল বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

আপনার মতামত লিখুন :