খুলনায় বিদেশি পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, খুলনা
পিস্তলসহ গ্রেফতারকৃত যুবক, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

পিস্তলসহ গ্রেফতারকৃত যুবক, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

খুলনায় অত্যাধুনিক বিদেশি পিস্তল ও তিন রাউন্ড কার্তুজসহ লিটন বিশ্বাস ওরফে লিটন দেওয়ান (৩৮) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে সংবাদ সম্মেলন করে খুলনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পরিদর্শক) তোফায়েল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার ডুমুরিয়া উপজেলার হাসানপুর খেয়াঘাট সংলগ্ন ব্রিজের ওপর গোয়েন্দা পুলিশের চেকপোস্ট বসানো হয়। রাত সোয়া ৮টার দিকে ডুমুরিয়া উপজেলা সদরের দিক থেকে একটি মোটরসাইকেলে আসা তিন যাত্রীকে দাঁড়ানোর জন্য সিগন্যাল দেওয়া হয়। তখন মোটরসাইকেলের চালকসহ তারা সিগন্যাল উপেক্ষা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

তিনি আরও জানান, চালকসহ দু’জন পালিয়ে যেতে সক্ষম হলেও পুলিশ মোটরসাইকেলের পেছনে থাকা লিটন বিশ্বাস ওরফে লিটন দেওয়ানকে আটক করতে সক্ষম হয়। পরে তার শরীর তল্লাশি করে তিন রাউন্ড গুলি লোড করা একটি অত্যাধুনিক বিদেশি পিস্তল উদ্ধার করা হয়।

ওসি জানান, গ্রেফতার লিটন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তার বিরুদ্ধে ডুমুরিয়াসহ বিভিন্ন থানায় বিস্ফোরক, অপহরণ, চাঁদাবাজি, মাদকসহ অপরাধমূলক ৫/৬টি মামলা রয়েছে। লিটনের বিরুদ্ধে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই-নি.) লুৎফর রহমান বাদী হয়ে ডুমুরিয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন। গ্রেফতার লিটন ডুমুরিয়া উপজেলার মিকশিমিল গ্রামের মৃত আবুল কাশেম বিশ্বাসের ছেলে।

আপনার মতামত লিখুন :