শুভংকর হত্যার খুনিদের ফাঁসির দাবি

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট, বার্তা‌টো‌য়ে‌ন্টি‌ফোর.কম, ঢাকা
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

পটুয়াখালীর আব্দুল করিম মৃধা কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শুভংকর হাওলাদারের খুনি সাইফুল ইসলামসহ তার সহযোগীদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবি জানিয়েছে ঢাকাস্থ পটুয়াখালী জেলার ছাত্র-জনতা।

শুক্রবার (১২ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এ দাবি জানান তারা। 

মানববন্ধনে বক্তারা বলেন, ব্যক্তিগত শত্রুতার জের ধরে পটুয়াখালীর বাউফল উপজেলা নওমালা ইউনিয়নের ১ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শুভংকর হাওলাদারকে হত্যা করা হয়। গত ২৬ জুন তার লাশ দূরবর্তী এক খালে পাওয়া যায়। পরবর্তীতে শুভংকরের বাবা বাদী হয়ে অজ্ঞাত নামা একটি হত্যা মামলা দায়ের করে। প্রশাসনের প্রচেষ্টায় হত্যার খুনি সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়। কিন্তু শুভংকরের শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। তাই ধারণা করা হচ্ছে এই খুনের সাথে সাইফুল ইসলাম একা জড়িত নয়।

প্রশাসনের কাছে তারা দাবি জানিয়ে বলেন, 'এই হত্যার ঘটনায় খুনি সাইফুল ইসলামের সাথে আরও সহযোগী ছিল। তাদের প্রত্যেকে আগামী ৭ দিনের মধ্যে গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় আনতে হবে। আমরা চাই না আর কোন মা বাবার সন্তানের এমন করুণ মৃত্যু হোক। আমরা খুনিদের ফাঁসির দাবি জানাচ্ছি।' 

মানববন্ধনে নওমালা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট কামাল হোসেন বিশ্বাস, শুভংকরের বড় ভাই জুয়েল হাওলাদার সহ ঢাকাস্থ পটুয়াখালী জেলার ছাত্র জনতার উপস্থিত ছিল।

আপনার মতামত লিখুন :