র‌্যাকের সভাপতি নোমান, সম্পাদক আদিত্য

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম
সাংবাদিক মোর্শেদ নোমান ও সাংবাদিক আদিত্য আরাফাত, ছবি: সংগৃহীত

সাংবাদিক মোর্শেদ নোমান ও সাংবাদিক আদিত্য আরাফাত, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

দুর্নীতি দমন কমিশন (দুদক) বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স অ্যাগেইনস্ট করাপশনের (র‍্যাক) সভাপতি নির্বাচিত হয়েছেন প্রথম আলোর সাংবাদিক মোর্শেদ নোমান এবং সাধারণ সম্পাদক ডিবিসি নিউজ টেলিভিশনের সাংবাদিক আদিত্য আরাফাত।

শুক্রবার (১২ জুলাই) রাজধানীর সেগুনবাগিচায় একটি রেস্তোরাঁয় সংগঠনের বার্ষিক সাধারণ সভায় ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি পদে মহিউদ্দিন আহমেদ (গাজী টিভি) ও আবুল কাশেম (জয়যাত্রা), যুগ্ম সম্পাদক যথাক্রমে আহম্মদ ফয়েজ ( নিউ এজ) ও তাওহীদ সৌরভ (এটিএন নিউজ), সাংগঠনিক সম্পাদক পদে মাহবুব কবির চপল (এটিএন বাংলা), কোষাধ্যক্ষ হয়েছেন সোলায়মান সালমান (ডেইলি সান)।

প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক হয়েছেন সফিক শাহীন (এনটিভি), দফতর সম্পাদক তাবারুল হক (বিডিনিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক জেসমিন মলি (বনিক বার্তা), আন্তর্জাতিক সম্পাদক সফিকুল ইসলাম সবুজ (চ্যানেল ২৪), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাফি উদ্দিন আহমেদ (নতুন সময়), নারী সম্পাদক তাপসী রাবেয়া আঁখি (আমাদের অর্থনীতি)।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সাত সদস্য হলেন- সাঈদ আহমেদ খান (ইনকিলাব), হায়দার আলী (কালের কণ্ঠ), মতলু মল্লিক (আলোকিত বাংলাদেশ), রিশাদ হুদা (ইনডিপেনডেন্ট টেলিভিশন), এম রহমান মাসুম (রাইজিং বিডি), সাইফ বাবলু (সংবাদ), রোকসানা আমিন (চ্যানেল আই)।

এই নির্বাচনে মিজান মালিক (যুগান্তর) নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। এ কমিশনের অপর দুই সদস্য এম. বদিউজ্জামান ও রফিকুল ইসলাম আজাদ।

আপনার মতামত লিখুন :