পল্লী নিবাসে চিরনিদ্রায় এরশাদ

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম, রংপুর
পল্লী নিবাসে হুসেইন মুহম্মদ এরশাদের কবর/ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

পল্লী নিবাসে হুসেইন মুহম্মদ এরশাদের কবর/ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে স্বপ্নের বাসভবন রংপুরের পল্লী নিবাসে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের দাফন সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) সন্ধ্যা পৌনে ৬ টায় পল্লী নিবাসে তার দাফন সম্পন্ন হয়। এ সময় সর্বস্তরের মানুষ উপস্থিত ছিল। প্রিয় নেতাকে চিরবিদায় জানানোর এ ক্ষণে নেতাকর্মীদের কেউ কেউ কান্নায় ভেঙে পড়েন। 

এর আগে দুপুর আড়াইটায় রংপুরের কালেক্টরেট ঈদগাহ ময়দানে এরশাদের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে বিকাল ৪ টায় তার মরদেহ পল্লী নিবাসে নেওয়া হয়। সেখানে সেনাবাহিনীর পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। এরপর সেনাবাহিনীর সার্বিক তত্ত্বাবধানে মরদেহ দাফন সম্পন্ন করা হয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/16/1563278585147.jpg

গত দু’দিন ধরে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ দাফন নিয়ে চলছিল টানাপোড়েন। ঢাকার সামরিক কবরস্থান না রংপুরের পল্লী নিবাস। এ নিয়ে তৃণমূল নেতাকর্মীরা বেশ ক্ষুব্ধ হন। তবে মঙ্গলবার জানাজা শেষে পল্লী নিবাসে মরদেহ নেওয়ার সময় নেতাকর্মীরা তার মরদেহ বহনকারী গাড়ি ঘিরে রাখে। এ সময় জাতীয় পার্টির নেতাকর্মীরা স্লোগান দিয়ে এরশাদকে রংপুরে দাফনের দাবি জানান। পরে দলের কো-চেয়ারম্যান রওশন এরশাদ রংপুরে দাফনের বিষয়ে সম্মতি প্রদান করেন।

 

আপনার মতামত লিখুন :