নির্ধারিত সময়ের ৪ ঘণ্টা পর মহাখালীতে টিকিট বিক্রি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
মহাখালীতে নির্ধারিত সময়ের ৪ ঘণ্টার পর টিকিট বিক্রি শুরু, দীর্ঘ অপেক্ষার পর অগ্রিম টিকিট পেয়ে স্বস্তিতে যাত্রীরা

মহাখালীতে নির্ধারিত সময়ের ৪ ঘণ্টার পর টিকিট বিক্রি শুরু, দীর্ঘ অপেক্ষার পর অগ্রিম টিকিট পেয়ে স্বস্তিতে যাত্রীরা

  • Font increase
  • Font Decrease

রাজধানীর মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনালে  নির্ধারিত সময়ের ৪ ঘণ্টার পর ঈদুল আজহার অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। অপেক্ষার পর টিকিট হাতে পাওয়ায় স্বস্তি প্রকাশ করছেন যাত্রীরা। তবে দীর্ঘক্ষণ লাইনে অপেক্ষা করায় অনেক যাত্রী ক্ষোভ প্রকাশ করেছেন।

শুক্রবার (২৬ জুলাই) রাজধানীর মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনালে এ চিত্র দেখা যায়।

বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন সূত্রে জানা গেছে, পূর্ব ঘোষণা অনুযায়ী শুক্রবার (২৬ জুলাই) সকাল ৬ টা থেকে রাজধানীর তিনটি বাস টার্মিনাল থেকে অগ্রিম টিকিট বিতরণ শুরু হওয়ার কথা। সেই অনুযায়ী গাবতলী ও কল্যাণপুরে টিকিট বিক্রি শুরু হয়।

কিন্তু মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনালের বিভিন্ন পরিবহনের কাউন্টারগুলো নিজেদের মধ্যে সিদ্ধান্ত নেয় তারা সকাল ১০ টার আগে অগ্রিম টিকিট বিক্রি করবেন না। সেই অনুযায়ী টিকিট বিক্রির প্রথম দিনেই নির্ধারিত সময়ের থেকে ৪ ঘণ্টা দেরিতে শুরু হয়।

এ বিষয়ে যাত্রীদের সঙ্গে কথা বলে জানা গেছে শেষ পর্যন্ত তারা হাতে টিকিট পেয়ে খুশি। কিন্তু দীর্ঘক্ষণ অপেক্ষা করার কারণে বিরক্ত।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/26/1564115955632.jpg

বগুড়াগামী এনা পরিবহনের ১১ তারিখের অগ্রিম টিকিট ৩ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে পেয়েছেন মো. জামসেদ। তিনি বলেন, সকাল ৭ টা থেকে এসে লাইনে দাঁড়িয়েছি। আর সকাল দশটায় টিকিট হাতে পেলাম। যাই হোক শেষ পর্যন্ত টিকিট পেয়ে খুশি।

এনার কাউন্টার কর্মকর্তা মো.সোহাগ বলেন, টার্মিনালের সিদ্ধান্তের বাইরে গিয়ে আমরা টিকিট বিক্রি করতে পারি না। তাই যাত্রীদের অপেক্ষা করাতে হয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী সকাল ১০টা থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে।

এদিকে লাইনে দাঁড়িয়ে থাকা যাত্রীরা ক্ষোভ প্রকাশ করে বলেন,  সকাল ১০ টা থেকে টিকিট দেওয়া হবে তা তো আগে জানালেই হত। তাহলে সবাই সেই সময় অনুযায়ী আসত।

চাঁপাইনবাবগঞ্জগামী একতা পরিবহনের ১০ তারিখের অগ্রিম টিকিট প্রত্যাশী মো.জাকির বলেন, যাই হোক দেরিতে হলেও টিকিট বিক্রি শুরু হয়েছে। কিন্তু নির্ধারিত সময়ে যদি টিকিট বিক্রি শুরু হত তাহলে আর এত বড় লম্বা লাইন সৃষ্টি হত না। আর আমরা ভোগান্তিতে পড়তাম না।

একতা পরিবহনের কাউন্টার ম্যানেজার স্বপ্ন বলেন, প্রথম দিকে আমাদের সার্ভারে কিছুটা কারিগরি ত্রুটি থাকায় অগ্রিম টিকিট বিক্রি শুরু করতে পারেনি। কিন্তু এখন ঠিক হয়েছে। এ কারণে সকাল ১০ টা থেকে টিকিট বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়।

আপনার মতামত লিখুন :