ডিএমপি'র ইফতার বর্জন করলেন সাংবাদিকরা

ঢাকা: ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার (এসি) আশরাফ কর্তৃক ডিবিসি টেলিভিশনের ক্যামেরাম্যান আরাবি নূর আপন ও সাংবাদিক আদিত্য আরাফাতকে লাঞ্ছিত করার প্রতিবাদে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কর্তৃক আয়োজিত ইফতার পার্টি বর্জন করেছেন অধিকাংশ সাংবাদিক।

শুক্রবার (১৮ মে) রাজারবাগ পুলিশ লাইন্সে আমন্ত্রণ পাওয়া প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মাধ্যমের অপরাধ বিষয়ক সাংবাদিকরা ওই ইফতার পার্টি বর্জন করেন।

এর আগে (১৭) বৃহস্পতিবার মহাখালী রেলগেট এলাকায় বিআরটিসি ও ৬ নম্বর একটি যাত্রীবাহী বাসের প্রতিযোগিতার শিকার হয়ে, নুরুল আমিন (৬০) নামে এক পথচারীর পা ভেঙ্গে যায়। ওই সময় সেখানে দুর্ঘটনার সংবাদ সংগ্রহ করতে গেলে ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার (এসি) আশরাফ ডিবিসির সাংবাদিক আদিত্য আরাফাতের সঙ্গে খারাপ ব্যবহার করেন। তিনি আদিত্যকে ধাক্কা দেন এবং ক্যামেরায় পানি ঢেলে দেন বলে অভিযোগ করেন এই ভুক্তভুগি সাংবাদিকেরা।

এই ঘটনার প্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) আজকের ইফতার পার্টি বর্জনের ঘোষণা দেন । তারা বলেন, আমাদের সঙ্গে পুলিশের দুর্ব্যবহারের মাত্রা দিন দিন বাড়ছে। ডিএমপি কমিশনার দোষীদের বিরুদ্ধে কোনো শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ না করায় এর মাত্রা বেড়েই চলেছে।

জাতীয় এর আরও খবর

//election count down //sticky sidebar