বরিশালে এবার ডেঙ্গু আক্রান্ত নারীর মৃত্যু

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরিশাল
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ব‌রিশালের গৌরনদী উপজেলায় আলেয়া বেগম (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ জুলাই) রাত ৯টার দিকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার আগে তিনি মরা যান বলে জানিয়েছেন স্বজনরা। মৃত আলেয়া বেগম ওই উপজেলা সদরের আশোকা‌ঠি এলাকার মন্নান ফকিরের স্ত্রী।

আলেয়ার মৃত্যুর বিষয়টি বার্তা টোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেছেন গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবা‌সিক মে‌ডিক্যাল অফিসার (আরএমও) মাহাবুব আলম মির্জা।

আরও পড়ুন: বরিশালে ডেঙ্গু আক্রান্ত দুইজনের মৃত্যু

‌মৃতের স্বজনদের বরাত দিয়ে তি‌নি জানান, ঢাকায় বেড়ানো শেষে আলেয়া তার বাড়িতে এসে জ্বরে আক্রান্ত হন। গত কয়েক‌দিন ধরে তার জ্বর থাকায় মঙ্গলবার সন্ধ্যায় তিনি স্থানীয় এক চি‌কিৎসকের স্মরণাপন্ন হন। পরে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী একটি ডায়াগনস্টিক সেন্টারে ডেঙ্গু জ্বরের পরীক্ষা-নিরীক্ষা করান আলেয়া। পরীক্ষার রিপোর্টে তার ডেঙ্গুর জ্বর ধরা পড়ে। এরপর তার স্বজনরা চি‌কিৎসার জন্য গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার উদ্দেশ্যে রওনা দেন। কিন্তু হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

এদিকে, সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত বরিশাল শেরে-ই বাংলা মে‌ডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন বিষয়টি বার্তাটোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :