বরিশালে সাকুরা বাসের চাপায় দুই জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরিশাল
সাকুরা পরিবহনের ঘাতক বাস, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

সাকুরা পরিবহনের ঘাতক বাস, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী সাকুরা পরিবহনের বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

বুধবার (৩১ জুলাই) সন্ধ্যা পৌনে ৬টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে রহমতপুরের কামিনী পেট্রোল পাম্প সংলগ্ন রামপট্টি এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আবুল হাসানাত মো. রাশেদ তাদের মৃত বলে ঘোষণা করেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি এলাকার বাসিন্দা সুরুজ (২৫) ও একই এলাকার বাসিন্দা মুরাদ (২৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুরুজ ও মুরাদ দু'জন মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে কথা বলছিল। এ সময় বরিশাল থেকে ঢাকাগামী সাকুরা পরিবহনের দ্রুতগামী একটি বাস মোটরসাইকেল সহ ওই দু’জনকে চাপা দেয়। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্ববর্তী গাছের সঙ্গে ধাক্কা লেগে অন্তত ১০ যাত্রী আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় বাসটি আটক করা হলেও পালিয়ে গেছে চালক।

দুর্ঘটনার বিষয়টি বার্তাটোয়েন্টিফোর.কম-কে নিশ্চিত করে স্থানীয় এয়ারপোর্ট থানার সেকেন্ড অফিসার অরবিন্দু বিশ্বাস জানান, বরিশাল-ঢাকা মহাসড়কে দুর্ঘটনা ঘটে। এত দুই যুবকের মৃত্যু হয়েছে। ঘটনার পর পরই ঘাতক বাসটি আটক করা সম্ভব হলেও। বাস চালককে আটক করা যায়নি।

আপনার মতামত লিখুন :