ফেসবুকে গুজব ছড়ানোর দায়ে যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ময়মনসিংহ
গুজব ছড়ানোর দায়ে আটককৃত যুবক, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

গুজব ছড়ানোর দায়ে আটককৃত যুবক, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে এমন গুজব ছড়ানোর দায়ে বিল্লাহ হোসেন (২২) নামে এক যুবককে কুমিল্লা থেকে আটক করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (৩ আগস্ট) বিকেল ৩টায় ময়মনসিংহ পুলিশ লাইনসে জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, ‘সম্প্রতি পদ্মা সেতুতে মাথা লাগবে এমন গুজব ছড়িয়ে সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করার লক্ষ্যে সরকারের প্রতি জনগণের বিরূপ ধারণা সৃষ্টি করছে একটি কুচক্রি মহল। চক্রটির সদস্যদের আটক করতে ফেসবুকের অনলাইন পেজ 'মাওলানা সায়ের বিল্লাহ হোসাইন মুজাহিদী'র সূত্র ধরে শুক্রবার (২ আগস্ট) কুমিল্লায় অভিযান চালায় জেলা ডিবি পুলিশ। অভিযানে এ চক্রের অন্যতম সদস্য বিল্লাল হোসেনকে (২২) কুমিল্লার বাঙ্গুরা বাজার থেকে আটক করা হয়।’

পুলিশ সুপার জানান, আটক বিল্লাহ ময়মনসিংহের নান্দাইলের রসুলপুর গ্রামের আমিনুল ইসলামের জাতীয় পরিচয়পত্রের ইস্যুকৃত মোবাইল সিম ব্যবহার করে বিভিন্ন সময় নানা ধরনের মিথ্যা-বিভ্রান্তিকর তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে আসছিল।

এদিকে, গত ২৪ ঘণ্টার মাদকবিরোধী অভিযানে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এমদাদুল হক (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে শহরের কালিবাড়ী এলাকা থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

আপনার মতামত লিখুন :