বরিশালে পৃথক ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরিশাল
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় ২৪ ঘণ্টার ব্যবধানে পৃথক ঘটনায় দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশার তালতলা এলাকার একটি পুকুর থেকে রিয়াজ উদ্দিন সরদার (৩৭) নামে এক মোটরসাইকেল চালকের মরদেহ উদ্ধার করা হয়।

অপরদিকে সোমবার (৫ আগস্ট) দুপুরে বরিশাল সদর উপজেলার সীমান্তবর্তী লাকুটিয়া বাজার সংলগ্ন এলাকার আরেকটি পুকুর থেকে মকবুল হোসেন জমাদ্দার (৬০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রিয়াজ বরিশাল নগরের মতাশার কলোনি এলাকার বাসিন্দা শামসুল হক সরদারের ছেলে ও পেট্রোল -ডিজেলের দোকাদার।

নিহতের ভাই আব্দুর রাজ্জাক সরদার বার্তাটোয়েন্টিফোর.কম কে জানান, তেলের ব্যবসার পাশাপাশি বিগত ছয় মাস পূর্বে লাল রংয়ের একটি মোটরসাইকেলে কিনে রিয়াজ। যা সে ভাড়া দিত এবং নিজেও চালাত। গতকাল সোমবার দিবাগত মধ্যরাতে দোকান বন্ধ করে বাসায় যায়। এরপর ওই রাতেই তাকে কে বা কারা ডেকে নিয়ে যায়। পরে আর সে বাসায় ফিরে আসেনি।দুপুরে ওই পুকুরে রিয়াজের ভাসতে দেখে খবর দেয় স্থানীয়রা।

তিনি আরও জানান, রিয়াজের মরদেহ উদ্ধার হলেও তার সাথে থাকা মোটরসাইকেলটির সন্ধান এখনো পাওয়া যায়নি।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ওসি (তদন্ত) আব্দুর রহমান মুকুল বার্তাটোয়েন্টিফোর.কম কে জানান, নিহত রিয়াজের মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ওই থানার এসআই নাসির উদ্দিন খান জানান, একই থানাধীন (এয়ারপোর্ট) বাবুগঞ্জ ও বরিশাল সদর উপজেলার সীমান্তবর্তী লাকুটিয়া বাজার সংলগ্ন এলাকার একটি পুকুর থেকে মকবুল হোসেন জমাদ্দার (৬০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। সোমবার (৫ আগস্ট) দুপুরে উদ্ধার হওয়া ওই মরদেহটি মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :