নৌকাডুবিতে নিহত পুলিশ সদস্যের পরিবারকে অনুদান

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ময়মনসিংহ
নিহত পুলিশ সদস্যের পরিবারের হাতে অনুদানের চেক তুলে দেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি/ ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

নিহত পুলিশ সদস্যের পরিবারের হাতে অনুদানের চেক তুলে দেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি/ ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

নৌকাডুবিতে নিহত ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সদস্য মো. বিল্লাল হোসেনের (৩৫) পরিবারকে ১০ লাখ ৪৪ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

রোববার (২৫ আগস্ট) দুপুরে রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে নিহতের স্ত্রী আয়েশা আক্তারের হাতে এ অনুদানের চেক তুলে দেন রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি। পুলিশের নির্ধারিত তহবিল থেকে এ অনুদান প্রদান করা হয়েছে।

নিহতের স্ত্রী এবং ছয় মাস ও তিন বছর বয়সি দুই সন্তানের ভবিষ্যতের জন্য এ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। এ সময় নিহতের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করা হয়।

নিহত কনস্টেবল বিল্লাল হোসেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার চরআড্ডা এলাকায়।

গত ১৪ আগস্ট বরযাত্রীবাহী একটি নৌকা যমুনার প্রবল স্রোতে সিরাজগঞ্জের কাজিপুরের মনসুর নগর ইউনিয়নের সিন্নার চর এলাকায় ডুবে যায়। ঐ দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

আপনার মতামত লিখুন :