দিনে-দুপুরে অটোতে ছিনতাই, ৫ যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী
টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারকৃতরা। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারকৃতরা। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

  • Font increase
  • Font Decrease

রাজশাহী নগরীতে দিনে-দুপুরে দুই লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনায় সিসি ক্যামেরার ফুটেজ দেখে ৫ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ১ লাখ ৩১ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ফজলে রাব্বি (২৪), উজ্জ্বল হোসেন (২৩), রিয়াজ আহমেদ (২৬), জীবন ওরফে রাজু (২৪) ও মিঠু (২৮)।

জানা গেছে, শনিবার (২৪ আগস্ট) রাজশাহীর পবা উপজেলা মৎস্য চাষি সমবায় সমিতির সভাপতি সাদিকুল ইসলামের খামারের ম্যানেজার গোলাম সারোয়ার ও মাহাবুব ঢাকা থেকে মাছ বিক্রি করে বাসায় ফিরছিলেন। বিকেল সোয়া ৩টার দিকে রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে নওহাটা যাওয়ার উদ্দেশে ব্যাটারিচালিত অটোতে ওঠেন তারা।

অটোতে যাত্রীবেশে ওই ৫ যুবকও ওঠেন। অটোটি নগরীর শালবাগানে পৌঁছালে যাত্রীবেশী ছিনতাইকারীরা সারোয়ার ও মাহবুবের কাছে থাকা দুই লাখ ২০ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যায়।

ঘটনার দিন সন্ধ্যায় রাজশাহী বিসিক পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ করেন খামার মালিক সাদিকুল ইসলাম। বিষয়টি আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা জানার পর তদন্তের দায়িত্ব দেওয়া হয় মহানগর ডিবি পুলিশকে। পুলিশ ঘটনাস্থলের পাশের একটি ভবনের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে। ওই ফুটেজ দেখেই পাঁচ ছিনতাইকারীকে শনাক্ত করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইয়ের কথা স্বীকার করেছেন। তারা নিজ এলাকায় চিহ্নিত ছিনতাইকারী। আগে থেকেই তাদের কারও কারও বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) তাদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হবে।

আপনার মতামত লিখুন :