ছিনতাইয়ের অভিযোগে পুলিশসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাজধানীর মতিঝিলে ১০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগে বংশাল থানা পুলিশের কনস্টেবল মামুনসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন আবুল কালাম নামে এক ব্যক্তি।

বুধবার (৪ সেপ্টেম্বর) দিনগত রাত দেড়টার দিকে মতিঝিল থানায় মামলাটি দায়ের করা হয়। মামলা নম্বর ৮। মামলার অন্য আসামির একজনের নাম জিতু, আরেকজন অজ্ঞাতনামা।

তবে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মনির হোসেন মোল্লা বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, কনস্টেবল মামুন ১০ লাখ টাকা ছিনতাইয়ের সঙ্গে জড়িত কিনা তদন্ত করে দেখা হচ্ছে। যেহেতু মামলা হয়েছে, মামলার সূত্র ধরেই প্রাথমিক তদন্তের কাজ শুরু হয়েছে।

বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে মতিঝিলে পুলিশ পরিচয়ে ১০ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় দু’জনকে ধরে পুলিশের হাতে তুলে দেন পথচারীরা।

মামলার বাদী আবুল কালাম আজাদের অভিযোগ, বুধবার বিকেলে তিনি এনআরবি ব্যাংকের মতিঝিল শাখা থেকে ১০ লাখ টাকা তুলে ফিরছিলেন। হঠাৎ রাস্তায় দু’জন এসে তার সামনে দাঁড়ান। এ সময় মামুন ও জিতু নামের দু’জন নিজেদের পুলিশ সদস্য পরিচয় দিয়ে তাকে মোটরসাইকেলে বসতে বলেন। কিন্তু আবুল কালাম এতে রাজি না হলে মামুন হাতকড়া দিয়ে ও জিতু হেলমেট দিয়ে তার মাথায় আঘাত করে টাকার ব্যাগ নিয়ে দৌড় দেন। এ সময় আশপাশের মানুষ তাদের ধরে ফেলেন।

আপনার মতামত লিখুন :