‘খালেদা জিয়ার মুক্তিতে আন্দোলনের বিকল্প নেই’

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ময়মনসিংহ
আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

বিএনপি চেয়ারপারস খালেদা জিয়ার মুক্তির জন্য আইনি লড়াইয়ের পাশাপাশি রাজপথে আন্দোলনের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ।

সোমবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন। জেলা ও মহানগর মহিলা দলের যৌথ আয়োজনে জাতীয়তাবাদী মহিলা দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

আবু ওয়াহাব আকন্দ বলেন, ‘মহিলা দলের কমিটি গঠনে এখন আর কালক্ষেপণ করার সুযোগ নেই। নেত্রীর মুক্তি নিশ্চিত করতে হলে রাজপথে আন্দোলনের কোনো বিকল্প নেই। রাজপথের আন্দোলনে মহিলা দলকে আরও সক্রিয় করতে হলে দ্রুত কমিটি গঠন এখন সময়ের দাবি।’

এ সময় মহিলা দল নেত্রী খালেদা আতিকের সভাপতিত্বে এবং ফরিদা পারভীনের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও মহিলা দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. আরিফা জেসমীন নাহিদ।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রানা, শাহ শিব্বির আহমেদ ভুলু, কোষাধক্ষ রতন আকন্দ।

আপনার মতামত লিখুন :