রাজশাহীতে ওষুধবাহী গাড়ি থামিয়ে ডাকাতি, গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী
আটক হওয়া ডাকাত দল, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

আটক হওয়া ডাকাত দল, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

রাজশাহীর কাটাখালি এলাকায় মহাসড়কে রেডিয়েন্ট লিমিটেডের ওষুধবাহী গাড়ি থামিয়ে ডাকাতির ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে তাদেরকে ডাকাতির মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন রাজশাহী নগরীর মোখলেছুর রহমানের ছেলে নুরু মিয়া, নগরীর চন্ডিপুর এলাকার আনোয়ার হোসেনের ছেলে রুবেল ইসলাম, দাশপুকুর ব্যাংক কলোনির মশিউর রহমানের ছেলে মুশফিকুর রহমান, চুয়াডাঙ্গা সদরের শাহজাহান আলীর ছেলে টিপু সুলতান।

এর আগে সোমবার (৯ সেপ্টেম্বর) গভীর রাতে মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি মাইক্রোবাস, লক্ষাধিক নগদ টাকাসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, গত ৬ সেপ্টেম্বর কাটাখালির পালপাড়া ঢালান এলাকায় রাজশাহী-নাটোর মহাসড়কে রেডিয়েন্ট গ্রুপের মাইক্রোবাস থামিয়ে ডাকাতি করে অজ্ঞাত ৬ থেকে ৭ ব্যক্তি। তারা ওই গাড়িতে থাকা কোম্পানির দামি ওষুধ, নগদ টাকা, গাড়িতে থাকা কর্মকর্তাদের মোবাইল ফোন, সোনার আংটিসহ ৩ লাখ ৭২ হাজার টাকা সমমূল্যের জিনিসপত্র কেড়ে নেয়।

তিনি আরও জানান, ওই ঘটনায় রেডিয়েন্ট গ্রুপের কর্মকর্তা শামীম পারভেজ রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানায় লিখিত অভিযোগ করেন। পরে ওই অভিযোগ কাটাখালি থানায় মামলা আকারে রুজু করা হয়। আরএমপি কমিশনারের তত্বাবধানে কাটাখালি থানার ওসি জিল্লুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল মামলার আসামিদের সনাক্তে অভিযান পরিচালনা করছিলেন।

সোমবার গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানা এলাকায় অভিযান চালিয়ে প্রথমে নুরু নামে সন্দেহভাজন এক ডাকাতকে আটক করে পুলিশের ওই দল। তার দেওয়া তথ্যানুযায়ী নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে অন্য তিন জনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিতে রাজি হয়েছেন বলেও জানান আরএমপি’র মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস।

আপনার মতামত লিখুন :