তাবলীগের ১৪ সদস্যকে অচেতন করে টাকা নিয়ে উধাও খেদমতকারী!

স্টাফ করেসপন্ডেট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী
তাবলীগে আসা সদস্যরা অচেতন হয়ে পড়ে আছেন,  ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

তাবলীগে আসা সদস্যরা অচেতন হয়ে পড়ে আছেন, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

রাজশাহীর মোহনপুরে মসজিদে অবস্থান করা তাবলীগ জামাতের ১৪ সদস্যকে অচেতন করে টাকা-পয়সা ও মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে গেছে তাদেরই খেদমতে নিয়োজিত রাসেল (২৪) নামে এক ব্যক্তি।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে উপজেলার কেশরহাট পৌরসভার তিলহারি পশ্চিমপাড়া মসজিদে এ ঘটনা ঘটে।

মসজিদে এভাবে অচেতন অবস্থায় তাদের পড়ে থাকতে দেখা যায়

 

স্থানীয়রা জানান, কয়েকদিন আগে তাবলীগের দলটি তিলহারি পশ্চিমপাড়া মসজিদে আসে। প্রতিদিন তারা ফজরের আগেই উঠে পড়ে। তবে বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে নামাজের সময় পেরিয়ে গেলেও তারা কেউ না উঠলে স্থানীয় মুসল্লিরা তাদেরকে ডাকাডাকি শুরু করেন। তবুও না ওঠায় পরে বিষয়টি পৌর মেয়র শহিদুজ্জামানকে জানানো হয়।

কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান জানান, খবর পেয়ে সকালে মসজিদে গিয়ে দেখি তারা সবাই অচেতন হয়ে পড়ে আছেন। থানায় খবর দিলে পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। ধারণা করা হচ্ছে, তাদের খেদমতে থাকা ব্যক্তি রাতের খাবারে ঘুমের ওধুধ মিশিয়ে দিয়েছিল।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুস্তাক আহমেদ বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, 'তারা সবাই এখনও অসুস্থ। কয়েকজনের জ্ঞান ফিরলেও সেভাবে কিছু জানাতে পারেননি। তবে তাদের খেদমতে নিয়োজিত ব্যক্তিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আর তাবলীগ সদস্যদের টাকা-পয়সা, মোবাইল ফোনও পাওয়া যাচ্ছে না। এতে ধারণা করা হচ্ছে খেদমতকারী এ ঘটনা ঘটিয়েছেন।'

ওসি আরও বলেন, 'খেদমতকারীকে খোঁজ করা হচ্ছে। তার নাম ছাড়া এখনও কিছু জানা যায়নি। তবে তাবলীগ সদস্যরা কিছুটা সুস্থ হলে তাদের জিজ্ঞাসাবাদের পরই এ বিষয়ে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।'

আপনার মতামত লিখুন :