রংপুরে ফেনসিডিলসহ ট্রাক চালক ও হেলপার আটক

স্টাফ করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম রংপুর
রংপুরে ফেনসিডিলসহ ট্রাক চালক ও হেলপার আটক

রংপুরে ফেনসিডিলসহ ট্রাক চালক ও হেলপার আটক

  • Font increase
  • Font Decrease

রংপুরে এক ট্রাক চালক ও সহকারীকে এক হাজার বোতল ফেনসিডিলসহ আটক করেছে র‌্যাব। আটক ট্রাক চালক সিরাজুল ইসলাম পরিবহন শ্রমিক পেশার আড়ালে বিভিন্ন স্থানে মাদকের বড় বড় চালান সরবরাহ করতেন।

রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১৩ এর সদর দফতর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস।

তিনি বলেন, শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে রংপুর-ঢাকা মহাসড়ক সংলগ্ন মিঠাপুকুর উপজেলা শঠিবাড়ী এলাকার শান্তিপুরে ফিলিং স্টেশনের সামন থেকে পাথর বোঝাই একটি ট্রাক জব্দ করা হয়। ওই ট্রাক থেকে এক হাজার বোতল ফেনসিডিলসহ চালক সিরাজুল ইসলাম (৩০) ও তার সহকারি সামিনুল ইসলামকে (১৮) আটক করা হয়। তারা দুইজনই নীলফামারী জেলার ডিমলা উপজেলার ডালিয়া মধ্যপাড়া গ্রামের বাসিন্দা।

শনিবার লালমনিরহাটের পাটগ্রাম বুড়িমারী স্থলবন্দর দহগ্রাম হতে পাথরবাহী ট্রাকটি ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে। পথে লালমনিরহাটের হাতিবান্ধায় ট্রাকের ড্রাইভার, হেলপার ও মালিকসহ অজ্ঞাত কয়েকজন ব্যক্তির সহযোগিতায় ট্রাকে অভিনব কায়দায় ফেনসিডিলের বস্তা রাখা হয়।

র‌্যাব-১৩ অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে এই অভিযান চালানো হয়েছে। ট্রাক চালক সিরাজুল ইসলাম পরিবহন শ্রমিক পেশার আড়ালে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা ও সরবরাহের কাজে জড়িত বলে স্বীকার করেছেন।

তারা পাথর বোঝাই ট্রাকের মধ্যে ফেনসিডিলের চালান ভারতীয় সীমান্তবর্তী এলাকা বুড়িমারী থেকে দেশের রাজধানী ঢাকাসহ এর আশপাশের এলাকায় সরবরাহ করত। তাদের দুজনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

এদিকে পরিবহন শ্রমিকের আড়ালে সিরাজুলের অভিনব এই মাদক ব্যবসার সাথে জড়িত অন্যদের গ্রেফতার ও তাদের মুখোশ উন্মোচনে র‌্যাবের গোয়েন্দা দলসহ আইনশৃঙ্খলা বাহিনী তদন্ত চালাচ্ছেন বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :