বরিশালে বিদেশি মাদকসহ বাবা-ছেলে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরিশাল
মাদকসহ আটক বাবা-ছেলে, ছবি: সংগৃহীত

মাদকসহ আটক বাবা-ছেলে, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

আসন্ন শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে বরিশালে বিক্রির জন্য মজুদ করা ৪৭ বোতল বিদেশি মদ ও বিয়ারসহ বাবা ও ছেলেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী উপজেলার টরকি বন্দরের স্বর্ণ ব্যবসায়ী ও সুন্দরদী মহল্লার বাসিন্দা কানাই লাল চন্দের বাসায় অভিযান চালিয়ে ৩৫ বোতল বিদেশি মদ ও ১২ ক্যান বিয়ারসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, টরকি বন্দর এলাকার স্বর্ণ ব্যবসায়ী কানাই লাল চন্দ্র (৭২) ও তার ছোট ছেলে শিপক চন্দ্র (৪০)। বিষয়টি বার্তাটোয়েন্টিফোর.কমকে নিশ্চিত করেছেন গৌরনদী সার্কেলের এএসপি আব্দুর রব হাওলাদার।

এ সময় তিনি জানান, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে টরকী বন্দরের স্বর্ণ ব্যবসায়ী কানাই লাল চন্দের বাসায় অভিযান চালিয়ে প্রায় তিন লক্ষ টাকা মূল্যের বিভিন্ন ব্র্যান্ডের ৪৭ বোতল বিদেশি মদ উদ্ধার করে পুলিশ। এ সময় কানাই লাল চন্দ্র ও তার ছোট ছেলে শিপক চন্দকে আটক করা হয়। তবে পুলিশের অভিযান টের পেয়ে কানাই লাল চন্দ্রের বড় ছেলে রিপন চন্দ্র পালিয়ে যান।

তিনি আরও জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা আসন্ন দুর্গাপূজার সময় মদগুলো বিক্রির জন্য এনেছে বলে স্বীকার করেছেন। তবে এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

একাধিক স্থানীয়রা বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, শারদীয় দুর্গোৎসবকে সামনে রেখে প্রতি বছরই কানাই লাল চন্দ্র বিদেশি মদ ও বিয়ার মজুদ করে থাকেন। দুর্গোৎসবের সময় এসব বিদেশি মদ ও বিয়ার বেশি দামে বিক্রি করেন তারা।

আপনার মতামত লিখুন :