loader
৫০০ থানায় ছয় হাজারের বেশি ৪.৫জি সাইট নিয়ে রবি

ঢাকা: দেশের ৫০০টি থানায় ৬ হাজারের বেশি ৪.৫জি এবং ফোরজি প্লাস বিটিএস সাইট চালু করেছে দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড। 

এ অর্জনের সাথে অন্য সব অপারেটরের আগে রবিতে ৪.৫জি গ্রাহক সংখ্যা ২০ লাখ ছাড়িয়ে যাওয়ায় বাজারে ফোরজি সেবায় রবি’র নেতৃত্ব প্রতিষ্ঠিত হলো। এর মানে দেশের ৯০ শতাংশ থানায় রবি ও এয়ারটেল গ্রাহকরা ৪.৫জি ও ফোরজি প্লাস সেবা উপভোগ করছে।

আসছে ঈদের ছুটিতে গ্রাহকরা দেশের যেখানেই যান না কেন তারা রবি’র ৪.৫জি এবং এয়ারটেল’র ফোরজি প্লাস নেটওয়ার্কের আওতায় থাকবেন। 

এই মুহূর্তে দেশে ২০ লাখের বেশি রবি ও এয়ারটেল গ্রাহক বৃহত্তম ৪.৫জি নেটওয়ার্কের সেবা গ্রহণ করছে। আসন্ন ঈদ-উল-ফিতরকে সামনে রেখে গ্রাহকদের জন্য রবি’র ৪.৫জি এবং এয়ারটেলর ৪জি প্লাস সেবা প্রদানের প্রতিশ্রুতির প্রতিফলন হচ্ছে এই অর্জন।  

/uploads/files/T75fxnW1ecE4OxmQqsH14RWXgqn3fih70FaSgej5.jpeg

এ মাইলফলক অর্জনে ফোরজি সেবা নিয়ে গ্রাহকদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। কিন্তু একটি বিষয় খেয়াল রাখতে হবে রবি’র ৪.৫জি ও এয়ারটেলের ফোরজি প্লাস সেবা উপভোগ করতে গ্রাহকদের হাতে ফোরজি সিম ও ফোরজি উপযোগী হ্যান্ডসেট থাকতে হবে। 

এ কারণে গ্রাহকদের সুবিধার্থে রবি এবং এয়ারটেল ব্র্যান্ড বাজারে নিয়ে এসেছে আকর্ষণীয় সব ফোরজি উপযোগী হ্যান্ডসেট। রবি ও এয়ারটেল গ্রাহকরা এখন স্যাসমাং জে সিরিজের ফোরজি হ্যান্ডসেট কিনলে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার উপভোগ করছে। এছাড়া আকর্ষণীয় সব বান্ডেল অফার খুঁজে পেতে ভিজিট করতে গ্রাহকরা রবি’র ই-কমার্স সাইট- www.shop.robi.com ভিজিট করতে পারেন। 

রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন বলেন, ‘এই মাইলফলক অর্জন করার জন্য রবি পরিবারের প্রত্যেক সদস্যদের ধন্যবাদ জানাই। এ অর্জন ৪.৫জি সেবার ক্ষেত্রে আমাদের প্রতিযোগীদের অনেকদূর এগিয়ে নিয়ে গেল। এই শিল্পে ডিজিটাল চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে পথ চলছি আমরা। ৫শ’টি থানায় ৬ হাজারের বেশি ৪.৫জি বিটিএস সাইট চালু করার মাধ্যমে রবি সে লক্ষ্য অর্জনে অনেকটাই এগিয়ে গেল।’

গত ২০ ফেব্রুয়ারি অন্যসব অপারেটরের আগে দেশব্যাপী ৬৪টি জেলায় রবি’র ৪.৫জি এবং এয়ারটেলর ফোরজি প্লাস সেবা চালু করেছে রবি আজিয়াটা লিমিটেড। সেরা ইনডোর কভারেজ, দ্রুততম ইন্টারনেট গতি এবং নিরবিচ্ছিন্ন কাভারেজ দিচ্ছে অপারেটরটি।   

 

 

Author: সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম

barta24.com is a digital news outlet

© 2018, Copyrights Barta24.com

Emails:

[email protected]

[email protected]

Editor in Chief: Alamgir Hossain

Email: [email protected]

+880 173 0717 025

+880 173 0717 026

8/1 New Eskaton Road, Gausnagar, Dhaka-1000, Bangladesh