ব্যবসায়ীকে কুপিয়ে টাকা লুট, আটক ১ 



স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease
সাভার: সাভারের আশুলিয়ায় ফারুক মিয়া (৪২) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে নগদ টাকা লুট করেছে ডাকাতরা। এ ঘটনায় রবিন কর্মকার নামে (৩৩) এক ডাকাতকে আটক করেছে পুলিশ।
 
মঙ্গলবার (১০ জুলাই) রাত ৩টার দিকে আশুলিয়ার দক্ষিণ গৌরিপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই ব্যবসায়ী দক্ষিণ গৌরিপুর এলাকার আব্দুল জলিলের ছেলে।
 
এলাকাবাসী জানায়, গৌরিপুর এলাকার ‘ফারুক টেলিকমের’ মালিক ফারুক মিয়া রাতে একটি দোকানে বিশ্বকাপ খেলা দেখে বাড়ি ফিরছিলেন। এসময় রাস্তা দিয়ে যাওয়ার সময় একদল ডাকাত তার কাছ থেকে জোর করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। ফারুক মিয়া বাধা দিলে ডাকাতরা তাকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। তবে এলাকাবাসী বিষয়টি টের পেয়ে ধাওয়া দিয়ে রবিন কর্মকার নামে এক ডাকাতকে আটক করে আশুলিয়া থানা পুলিশের কাছে সোর্পদ করে। খবর পেয়ে আহত ওই ব্যবসায়ীকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
এদিকে আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহরাব হোসেন জানান, গৌরিপুর এলাকায় প্রায়ই ডাকাতি হচ্ছে। মানুষ এখানে আতঙ্কে বসবাস করছে। কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নিচ্ছে না।
 
আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল জানান, এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।