বৃহস্পতিবার চট্টগ্রামে বয়ান করবেন পীর সাহেব চরমোনাই

বাংলাদেশ মুজাহিদ কমিটি চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে চট্টগ্রামের জমিয়তুল ফালাহ ময়দানে বৃহস্পতিবার (১২ জুলাই) থেকে শুরু হচ্ছে দু’দিনব্যাপী ইসলামি মহাসম্মেলন শুরু।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে তাশরিফ আনবেন আমিরুল মুজাহিদিন হজরত মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) ও নায়েবে আমিরুল মুজাহিদিন হজরত মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম (শায়খে চরমোনাই)।

চট্টগ্রাম জিরি মহাপরিচালক আল্লামা শাহ মুহাম্মদ তৈয়ব ও নাজিরহাট বড় মাদরাসার মহাপরিচালক আল্লামা মুহাম্মদ ইদরীসের সভাপতিত্বে অনুষ্ঠিত ইসলামি মহাসম্মেলন শেষ হবে শুক্রবার (১৩ জুলাই)।

চট্টগ্রামের এ ইসলামি মহাসম্মেলনে পবিত্র কোরআন-সুন্নাহর আলোকে গুরুত্বপূর্ণ বয়ান পেশ করবেন মুফাসসিরে কোরআন মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী (কুয়াকাটা), জামিয়া আজিজুল উলুম বাবুনগরের মুফতি মুফতি মাহমুদুল হাসান, ড. আ ফ ম খালিদ হোসেন, পটিয়া মাদরাসার আল্লামা হাফেজ ওবাইদুল্লাহ হামজা, শায়খুল হাদিস আল্লামা ফরিদ আহমদ আনসারি ও তরুণ বক্তা মাওলানা আবুল কালাম আযাদসহ দেশবরেণ্য ওলামায়ে কেরাম ও শীর্ষস্থানীয় পীর-মাশায়েখ।

প্রত্যহ বাদ জোহর থেকে ইসলামি মহাসম্মেলনের কর্যক্রম শুরু হবে। এই ইসলামি সম্মেলনে দল-মত নির্বিশেষে ধর্মপ্রাণ সকল মুসলমানকে অংশগ্রহণের উদাত্ত আহ্বান জানিয়েছেন বাংলাদেশ মুজাহিদ কমিটি চট্টগ্রাম জেলার সদর আলহাজ হাফেজ মাসুম বিল্লাহ ও সেক্রেটারি আলহাজ মুহাম্মদ হেলাল।

জাতীয় এর আরও খবর