নাসিরনগরে দুটি গ্রামে ৪৪৮ গ্রাহক পেল বিদ্যুৎ



Mansura chamily

  • Font increase
  • Font Decrease
 
ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের দুটি গ্রামে পল্লী বিদ্যুতের আওতায় এক কোটি ৬৯ লাখ টাকা ব্যয়ে ৪৪৮ গ্রাহকের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।
 
শুক্রবার (২০ জুলাই) বিকেলে উপজেলার গোয়ালনগর ইউনিয়নের কদমতলী ও মাইজখোলা এলাকায় এই বিদ্যুৎ সংযোগ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রাম। 
 
সংযোগ কার্যক্রম উপলক্ষে আয়োজিত সভায় গোয়ালনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. খিরন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মো. রাফি উদ্দিন, নাসিরনগর পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী ব্যবস্থাপক নজরুল ইসলাম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রদীপ রায়, ভলাকুট ইউনিয়নের চেয়ারম্যান রুবেল মিয়া, উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অরুণ জ্যোতি ভট্টাচার্য প্রমুখ। 
 
প্রসঙ্গত, নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের কদমতলী ও ভলাকুট ইউনিয়নের মাইজখোলা এলাকায় বিদ্যুৎ সংযোগের জন্য এক কোটি ৬৯ লাখ ১৬ হাজার টাকা ব্যয়ে ৪৪৮ গ্রাহকের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগ দেয়া হয়। এর জন্য এই দুই ইউনিয়নে প্রায় ৯ কিলোমিটার নতুন লাইন টানা হয়েছে।