কাভার্ডভ্যান-পিকআপ সংঘর্ষে নিহত ২



কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease
ব্রাহ্মণবাড়িয়া: ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মালবাহী কাভার্ডভ্যান ও যাত্রীবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন।
 
সোমবার (২৩ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বৈশামূড়া এলাকার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন- বিজয়নগর উপজেলার সাতির পাড়া এলাকার সুন্দর আলী মিয়ার ছেলে ও পিকআপের চালক মো. সিরাজ মিয়া (৪৫) এবং একই এলাকার কাশেম আলীর ছেলে ও পিকআপের সহযোগী লোকমান হোসেন (৪০)। 
 
আহতরা হলেন- পিকআপের যাত্রী ভজন সরকার (১৯), সাধু দাস (১৮) ও কাভার্ড ভ্যানের চালক কামাল হোসেন (৪৫)।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঢাকা থেকে একটি মালবাহী কাভার্ডভ্যান সিলেট যাচ্ছিল। অপরদিকে বিজয়নগর থেকে একটি যাত্রীবাহী পিকআপ মাছ কেনার জন্য জেলা সদরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার শাহবাজপুরের বৈশামূড়া এলাকায় কাভার্ড ভ্যানটির সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক সিরাজ মিয়া ও তার সহযোগী লোকমান হোসেন মারা যান। এছাড়া আহত হয় আরও ৩ জন। পরে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে খাটিহাতা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে। 
 
সরাইল খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে। এছাড়াও দুর্ঘটনা কবলিত দুটি গাড়িই থানায় নিয়ে আসা হয়েছে।