মনের মতো বাসা খুঁজতে মনেরবাড়ি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

রাজধানী ঢাকা শহরে ঘুরে ঘুরে বাসা খুঁজে বেড়ানোর কি যে যন্ত্রণা সেটা যারা খুঁজেন তারাই টের পান। তীব্র গরমে কিংবা বৃষ্টিতে ভিজে অসহ্য ভোগান্তি পোহাতে হয় প্রায় সবাইকে।

এই সমস্যার সমাধান নিয়ে এসেছে অ্যাপভিত্তিক সার্ভিস- নাম মনেরবাড়ি (Monerbari)। গুগল প্লে-স্টোর থেকে নামিয়ে ব্যবহার করতে পারবেন নতুন প্রযুক্তি সমৃদ্ধ এই অ্যাপটি। মনেরবাড়ি অ্যাপটিতে ভাড়া হবে এমন প্রত্যেকটি অ্যাপার্টমেন্টের অসংখ্য ছবি এবং ভিডিও দেয়া আছে।

মনেরবাড়ি অ্যাপ বাসা খোঁজা, বাসা ভাড়া কিংবা বাসা বদলানোর একটি সার্ভিস প্ল্যাটফর্ম, যেখানে মাত্র ১০০ টাকার বিনিময়ে যে কেউ মনের মত বাসা খুঁজে নিতে পারবেন কোনরকম ঝামেলা ছাড়াই।

গতানুগতিক অনলাইন প্ল্যাটফর্মগুলোতে বাসার খুব বেশী তথ্য দেয়া থাকেনা। কিন্তু মনেরবাড়ি অ্যাপটিতে ভাড়া হবে এমন প্রত্যেকটি অ্যাপার্টমেন্টের অসংখ্য ছবি এবং ভিডিও দেয়া আছে, যেগুলো মনেরবাড়ির নিজস্ব কর্মী দ্বারা সংগৃহিত এবং ভেরিফাইড। কাজেই আপনার প্রতারিত হওয়ার সম্ভাবনা নেই বলে জানালেন মনেরবাড়ি টেকনোলজি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল আলম।

অনেক ক্ষেত্রে দেখা যায় অনলাইনে এক রকম তথ্য ও ছবি, কিন্তু বাস্তবে গিয়ে দেখলেন আকাশ-পাতাল তফাৎ। মনেরবাড়ির ক্ষেত্রে এমনটি হবেনা বলে জানিয়েছেন কো-ফাউন্ডার ইকবাল নাজির সুমন।

এছাড়া ভালো এবং মানসম্মত সেবা প্রদানের আশ্বাস দিয়েছেন টেকনিকাল লিড সায়েম হোসাইন।

এছাড়া বাসা বদলের মতো বড়সড় ধকলের কাজেও মনেরবাড়ি সাহায্য করে থাকে নিজস্ব লোকবল ও ট্রান্সপোর্ট দিয়ে। একই সঙ্গে বাসা বদলের সার্ভিসের সঙ্গে এক্সটেনশন হিসেবে ইন্টেরিয়রের সার্ভিসও প্রদান করে থাকে।

 

 

আপনার মতামত লিখুন :