Barta24

রোববার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

English

সাভারে যুবককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

সাভারে যুবককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
স্পেশাল করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

সাভার: সাভারে আব্দুলাহ আল মামুন নামে (১৫) এক যুবককে পিটিয়ে হত্যা করে অটোরিকশা ছিনতাই করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জুলাই) দুপুরে সাভারের কালিয়াকৈর এলাকার একটি জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত ওই অটোরিকশা চালক দিনাজপুর জেলার ঘোরাঘাট থানার শালিকাদাহ গ্রামের তাকাবর হোসেনের ছেলে। তিনি সাভারের কৃষ্ণপুর এলাকায় আসলাম মিয়ার বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন।

এলাকাবাসী জানায়, গতকাল সকালে ওই যুবক অটোরিকশা নিয়ে সাভারের কৃষ্ণপুর এলাকার ভাড়া বাসা থেকে বের হন। রাতে একদল ছিনতাইকারী তার অটোরিকশা ভাড়া নিয়ে কালিয়াকৈর যাওয়ার জন্য রওনা দেয়। পরে তাকে একটি জঙ্গলে নিয়ে ছিনতাইকারীরা পলিথিন দিয়ে তার মুখ বেঁধে পিটিয়ে হত্যা করে। এরপর অটোরিকশা ও তার সঙ্গে থাকা একটি মোবাইল ফোন ও কিছু টাকা নিয়ে পালিয়ে যায়। আজ দুপুরে স্থানীয়রা তার লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) তারিকুল ইসলাম জানান, ওই অটোরিকশা চালকের হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে।লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :

এএসপির বাড়িতে পুলিশের লক্ষ্যভ্রষ্ট গুলি!

এএসপির বাড়িতে পুলিশের লক্ষ্যভ্রষ্ট গুলি!
খুলনা পুলিশ ট্রেনিং সেন্টার, ছবি: সংগৃহীত

খুলনায় পুলিশ ট্রেনিং সেন্টারের ফায়ারিংয়ের লক্ষ্যভ্রষ্ট গুলি পার্শ্ববর্তী এক এএসপির বাসার সিলিং ফ্যানে আঘাত করেছে।

রোববার (১৮ আগস্ট) দুপুরে খুলনার ফুলবাড়িগেট কেডিএ আবাসিকের ৬৫ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় এএসপি’র বাসাতে এ ঘটনা ঘটে। খুলনার পুলিশ ট্রেনিং সেন্টার (পিটিসি) থেকে গুলিটি আসে। লক্ষ্যভ্রষ্ট গুলিটি এএসপির বাসার রান্না ঘরের জানালায় ওপর দিয়ে গ্লাস ভেঙে ডাইনিং রুমের সিলিং ফ্যানে লাগে।

খুলনা জেলা পুলিশের এএসপি আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বার্তাটোয়েন্টিফোর. কম কে বলেন বলেন, 'খুলনা পুলিশ ট্রেনিং সেন্টার থেকে আমার বাসার দূরত্ব এক কিলোমিটার। দুপুরের দিকে বিকট শব্দে একটি গুলি আমার বাসার রান্না ঘরের জানালায় মাথার ঠিক ওপর দিয়ে গ্লাস ভেঙে ডাইনিং রুমের সিলিং ফ্যানে লাগে। তখন ডাইনিংয়ে আমার দুই সন্তান ছিল। গুলির শব্দে বাসার সবাই আতঙ্কিত হয়ে পড়ে। খবর পেয়ে আমি বাসায় ছুটে যাই। এরপর খানজাহান আলী থানা পুলিশ বাসায় এসে গুলিটি জব্দ করে নিয়ে যায়।'

খোঁজ নিয়ে জানা যায়, মহানগরীর খানজাহান আলী থানা সংলগ্ন পুলিশ ট্রেনিং সেন্টারে ফায়ারিং রেঞ্জে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ফায়ারিং ট্রেনিং ছিল। ওই ট্রেনিং থেকেই রাইফেলের গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে ফুলবাড়িগেট কেডিএ আবাসিকের ৬৫ নম্বর বাড়ির দ্বিতীয় তলায় এএসপি’র বাসাতে আঘাত হানে।

মমেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত যুবকের মৃত্যু

মমেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত যুবকের মৃত্যু
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু আক্রান্ত রাসেল (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তার বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় চরনিকি এলাকায়।

রোববার (১৮ আগস্ট) রাত সাড়ে ৭ টার দিকে তিনি মারা যান। হাসপাতালের সহকারী পরিচালক ডা. এ.বি.এম. শামসুজ্জামান সেলিম বার্তাটোয়েন্টিফোর.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওই যুবক ঢাকায় থাকতেন। সেখানেই তিনি ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছিলেন। ঈদের ছুটিতে বাড়িতে যাওয়ার পর তার অবস্থার অবনতি হলে তাকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। চারদিন সেখানে চিকিৎসাধীন থাকার পর রোববার বেলা ৩টার দিকে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে এসে ভর্তি হন। পরে এখানে চিকিৎসাধীন অবস্থান রাত সাড়ে ৭ টার দিকে তার মৃত্যু হয়।

এ নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হল। এর আগে গত ১১ আগস্ট কিশোরগঞ্জের ইটনা ডিগ্রি কলেজের ছাত্র ফরহাদ মারা যান।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র