যশোরে সড়ক মেরামতে পুলিশ

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

যশোর: যশোরের চৌগাছায় পুলিশের উদ্যোগে পৌর এলাকায় সড়কের বড় বড় গর্ত ভরাট করে মেরামত করা হয়েছে। পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন চৌগাছা শহরের ব্যবসায়ীরা।

রোববার (২৯ জুলাই) দুপুর থেকে বিকেল পর্যন্ত শহরের ঝিকরগাছা সড়কের শনু ডাক্তারের মোড়ে তারা এই মেরামত কার্যক্রম পরিচালনা করেন।

এ সময় চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিনের নেতৃত্বে সেকেন্ড অফিসার এসআই আকিকুল ইসলাম, এসআই অনিল মুখার্জি, এএসআই জসিম উদ্দিন, আকবর আলী, নাছির উদ্দিনসহ থানার ১৫/২০ জন কর্মকর্তা উপস্থিত থেকে সড়কের ওই অংশের বড় ধরনের একটি গর্ত ইট বসিয়ে মেরামত করে দেন।

চৌগাছা থানা পুলিশের এই কার্যক্রমকে মহতী উদ্যোগ বলেছেন শহরের ব্যবসায়ীরা। স্থানীয় ব্যবসায়ী অশোক হালদার বলেন, ‘শহরের মধ্যে চৌগাছা-ঝিকরগাছা সড়কটি দীর্ঘদিন ধরে খারাপ অবস্থায় রয়েছে। বিশেষ করে যে অংশের গর্ত পুলিশ মেরামত করেছে তার অবস্থা খুবই খারাপ। গত কয়েক দিনের বর্ষণে এ পথ চলাচলের অনুপোযোগী হয়ে পড়েছিল। রোববার চৌগাছা থানার ওসির নেতৃত্বে পুলিশ কর্মকর্তারা স্বেচ্ছাশ্রমে সড়কের ওই অংশের গর্ত মেরামত করে দেন। আমরা ব্যবসায়ীদের পক্ষ থেকে পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছি।’

এ বিষয়ে চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন জানান, জনদুর্ভোগ কমাতে এই মেরামত কাজ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :