নড়াইলে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১



কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নড়াইল: কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে কবির মণ্ডল (৪০) নামে একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এ সময় দুইজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করেছে পুলিশ।

রোববার (০৫ আগস্ট) সকালে কালিয়া উপজেলার রঘুনাথপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কবির ওই এলাকার খালেক মণ্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে পূর্ব শত্রুতার জের ধরে নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি সমর্থিত ইনামুল হক এনাম মেম্বার দলের সমর্থকদের সঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু সমর্থিত বখতিয়ার হোসেন সাবুর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে গুলিবিদ্ধসহ কমপক্ষে ১০ জন আহত হয়। গুলিবিদ্ধ অবস্থায় কবির মণ্ডলকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত অন্যান্যদের নড়াইল ও খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত কবির মণ্ডল নিলু খান সমর্থিত বলে জানা গেছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শমশের আলী সংঘর্ষে কবির মণ্ডল নামে একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩০ থেকে ৩৫ রাউন্ড শর্ট গানের গুলি বর্ষণ করা হয়েছে। এ সময় ৫ জনকে আটক করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।