আ.লীগ অফিস ভাঙচুরের প্রতিবাদে খুলনায় বিক্ষোভ

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

খুলনা: রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয়ে হামলা এবং রাষ্ট্রদূতের ওপর হামলা, গাড়ি ভাঙচুর এবং দেশকে অস্থিতিশীল কারার চক্রান্তের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে খুলনা মহানগর ও জেলা ছাত্রলীগ।

সোমবার (৬ আগস্ট) দুপুরে খুলনা আওয়ামী লীগ কার্যালয় থেকে এ বিক্ষোভ মিছিল শুরু হয়ে নগরীর পিকচার প্যালেস মোড়, ডাকবাংলা মোড়, ফেরি ঘাট মোড়, শান্তিধাম মোড়, বাইতিপাড়া মোড়, আহমান আহমেদ রোড হয়ে আবার দলীয় কার্যালয়ে এক সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলের সভাপতিত্বে এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেনের পরিচালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান।

মিছিলে অংশ নেন- খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মো. সাইফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য চৌধুরী রায়হান ফরিদ, সাবেক ছাত্রনেতা শফিকুর রহমান পলাশ, বিএম সজিব, মুজিবুর রহমান মুজিব, সোহেল বিশ্বাস, আসাদুজ্জামান বাবু, মাসুদ হোসেন সোহান, রণবীর বাড়ই সজল, মাহমুদুল হাসান প্রমুখ।