চালকদের ফুল দিয়ে অভিনন্দন জানাল পুলিশ

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

চুয়াডাঙ্গা: ট্রাফিক সপ্তাহ উপলক্ষে চুয়াডাঙ্গায় অবৈধ যানবাহন আটকে সাঁড়াশি অভিযান শুরু করেছে জেলা পুলিশ। গত ৫ আগস্ট থেকে এ অভিযান শুরু করা হয়। অভিযানের তৃতীয় দিনে বুধবার সকালে মাঠে নামেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ। তিনি শহরের শহীদ হাসান চত্বরে উপস্থিত হয়ে অবৈধ যানবাহন আটকে অভিযানে অংশগ্রহণ করেন।

অভিযানে বিভিন্ন যানবাহনের কাগজপত্র ত্রুটিপূর্ণ থাকায় অর্ধশত যানবাহনকে মামলা দেওয়া হয়। আটকও করা হয় বেশ কয়েকটি যানবাহন।

অপরদিকে অভিযানে যেসব যানবাহন মালিকদের কাগজপত্র বৈধ পাওয়া যায় তাদের ফুল দিয়ে অভিনন্দন জানান কলিমুল্লাহ। সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান চালানো হয়।

এ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ জানান, নিরাপদ সড়ক গড়ে তুলতে ও ট্রাফিক সপ্তাহ উপলক্ষে গত ৫ আগস্ট থেকে চুয়াডাঙ্গার চারটি উপজেলায় একযোগে অভিযান চলছে। এই অভিযানের অংশ হিসেবে অবৈধ যানবাহন আটকে সঁড়াশি অভিযান চালানো হচ্ছে।

তিনি জানান, সব ভালো কাজে জেলা পুলিশ সাধারণ মানুষের পাশে থাকতে চায়। আর এ কারণে যেসব বৈধ চালকদের কাগজপত্র হালনাগাদ আছে তাদের ফুল দিয়ে অভিনন্দন জানানো হচ্ছে। এ থেকে অন্য চালকরাও উৎসাহিত হবে।

জেলা ট্রাফিক ইন্সপেক্টর মাহবুবুর রহমান জানান, গত ৪ দিনে জেলার চারটি উপজেলাতে প্রায় ৬ শতাধিক যানবাহনের মালিককে মামলা দেওয়া হয়েছে। আটক করা হয়েছে ২৫টি অবৈধ যান।