ঘুম ঘুম চোখে ড্রাইভিং, বাস খাদে পড়ে আহত ৪০

কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ব্রাহ্মণবাড়িয়া: ওরস থেকে ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়ার রামরাইলে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ৪০ জন আহত হয়েছেন।

শনিবার (১১ আগস্ট) ভোর ৬টার দিকে জেলার সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিয়াল্লি শহরে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আয়নাল (৬৫), মরিয়ম (৬০), নুরুজ্জামান (৫৮), মহিতুন (৫০), জোহরা (৫০), মজিদ (৫০), ওবায়দুল্লাহ (৫০), ইসমাইল (৫৫), রহিমা (৩০), আবুল হোসেন (৪৫), জলিল (৫৫), সফুর (৪০), রিপন (২০), আমিরুন (৮০), জালাল (৭০), আবেদা (৭০), কুদ্দুস (৭০), ফজলুল হক (২৮), তাইজুদ্দিন (৪২), শাহীন (৩২), লিপি (৪০), কুনুলুজি (৭০) ও মুনায়েম (২৩) এর নাম জানা গেছে। এদের মধ্যে হাসপাতালে ভর্তি করা হয়েছে ৭ জনকে। আহত আয়নালকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

আহত যাত্রীরা জানায়, ভোরে আখাউড়া কেল্লা শহীদ মাজারের ওরস থেকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে ফিরছিল যাত্রীরা। পথিমধ্যে চালক ঘুম ঘুম চোখে বাসটি চালাচ্ছিল। পথে বাসটি সদর উপজেলার রামরাইল ইউনিয়নের বিয়াল্লি শহরে পৌঁছালে হঠাৎ মহাসড়কের পাশের একটি খাদে পরে উল্টে যায়। এ সময় আহত হয় বাসে থাকা অন্তত ৪০ জন যাত্রী। খবর পেয়ে পুলিশ, এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সহায়তায় আহত যাত্রীদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

ব্রাহ্মণবাড়িয়ার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. জিয়াউল হক জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহত যাত্রীদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করে। পাশাপাশি দুর্ঘটনাকবলিত বাসটিও উদ্ধার করা হয়েছে।

আপনার মতামত লিখুন :