সাংবাদিক-পুলিশের সমন্বয় ছাড়া উন্নয়ন সম্ভব নয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

  • Font increase
  • Font Decrease

বরিশাল: বরিশালের নবাগত মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোশারফ হোসেন বলেছেন, জনগণের স্বার্থে পুলিশ ও সাংবাদিক উভয়কে পরস্পরের প্রয়োজনে কাজ করতে হবে। সাংবাদিক-পুলিশের সমন্বয় ছাড়া নগরের সার্বিক আইনশৃঙ্খলার উন্নয়ন সম্ভব নয়।

সোমবার (১৩ আগস্ট) দুপুর ১২টায় নগরের আমতলা মোড়স্থ মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

নগরীর ট্রাফিক ব্যবস্থা নিয়ে তিনি বলেন, ‘বরিশাল ছোট একটা নগরী। সড়কগুলো অনেকটা সংকীর্ণ। তাই ট্রাফিক ব্যবস্থা নিয়ে অনেকেরই অভিযোগ রয়েছে। এই সমস্যা সমাধানে সকলের এগিয়ে আসতে হবে।’

পুলিশ কমিশনার বলেন, ‘নিরাপদ সড়কের ব্যাপারে নিজেদের মধ্যে সচেতনতা ও শৃঙ্খলা বোধ তৈরি করতে হবে। চাপ প্রয়োগ করে আইন মানানো যাবে না। নিজ থেকেই আইনের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে। তাহলে আমাদের এগিয়ে যাওয়া আরও সহজ হবে।’

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মাহফুজুর রহমান, উপ-পুলিশ কমিশনার ( সদর) মো. হাবিবুর রহমান, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) আবু সালেহ মো. রায়হান, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. জাহাঙ্গীর হোসেন মল্লিক, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) খাইরুল আলমসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আপনার মতামত লিখুন :