কলেজছাত্র হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

  • কান্ট্রি ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

ঝিনাইদহ: ঝিনাইদহে কলেজছাত্র ইমরান হোসেন হত্যা মামলায় ৩ জনের বিরুদ্ধে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

রোববার (১৯ আগস্ট) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক গোলাম আজম এ রায় দেন।

বিজ্ঞাপন

দণ্ডিতরা হলেন- সদর উপজেলার ছোট কামারকুন্ডু গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ইমরান হোসেন, আব্দুল মমিন বিশ্বাসের ছেলে নাসিম বিশ্বাস ও শিকারপুর গ্রামের আব্দুল মতলেব মুন্সীর ছেলে মনিরুল ইসলাম মুকুল।

মামলার বিবরণে জানা যায়, ২০১১ সালের ২১ অক্টোবর শহরের লাউদিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে কলেজছাত্র ইমরান তার এলাকার একটি চায়ের দোকানে বসেছিল। এ সময় তার বন্ধু ইমরান, হাসানুজ্জামান ও আরিফ খান সেখানে আসে। তাদের সঙ্গে কথা বলার পর বাড়ি ফিরে মোটরসাইকেল নিয়ে বের হয়। ওইদিন রাতে আর বাড়িতে ফেরেনি। পরদিন সদর উপজেলার শিকারপুর গ্রামের একটি পুকুর পাড় থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ওইদিনই নিহতের বাবা নজরুল ইসলাম অজ্ঞাতদের আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে ২০১২ সালের ২৩ জুন ৪ জনকে অভিযুক্ত করে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয় পুলিশ।

আজ এই মামলায় রায় ঘোষণা করেন বিচারক। দণ্ডিতদের মধ্যে মনিরুল ইসলাম মুকুল পলাতক রয়েছে। এ মামলায় অপর আসামি জাকির হোসেনকে খালাস দেয়া হয়েছে।