ঈদ উল আজহায় তিন হাজার পুলিশ মোতায়েত থাকবে

স্টাফ করেসপেন্ডন্ট,বার্তা২৪.কম
সিএমপি কমিশনার মাহবুবুর রহমান। ছবি: বার্তা২৪

সিএমপি কমিশনার মাহবুবুর রহমান। ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মাহবুবুর রহমান বলেছেন, ঈদ উল আজহা’তে চট্টগ্রাম মহানগর পাহাড়া দিবে পুলিশ। বাসাবাড়ি মার্কেট সড়কে ঈদের বন্ধের সময় নিরাপত্তা জোড়দার করা হবে। এ জন্য অতিরিক্ত তিন হাজার পুলিশ মোতায়েন থাকবে ঈদের ছুটিতে।  

রোববার (১৯ আগস্ট) সাগরিকা গরুর বাজার পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Aug/19/1534683667764.gif

সিএমপি কমিশনার বলেন, নগরীসহ চট্টগ্রাম জুড়ে মৌসুমী অপরাধ ঠেকাতে পুলিশের বিশেষ টিম গঠন করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখাকে বড় চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করা হচ্ছে। পুলিশ, র‌্যাব, গোয়েন্দা সংস্থাসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কোরবানীর ঈদ ও পরবর্তী আইন–শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখার জন্য নির্দেশ দেয়া হয়েছে। স্পর্শকাতর ৩০টি পয়েন্টে ১০৫ টি দলে বিভক্ত হয়ে মাঠে থাকছে নিয়মিত প্রায় তিন হাজার অতিরিক্ত পুলিশ সদস্য।

মাহবুবুর রহমান বলেন, মহানগরে সড়কের উপর কোন গরুর হাট বসতে দেওয়া হয়নি। জাল টাকা, ছিনতাই ও মলম পার্টিও তৎপরতা নিয়ন্ত্রণে আছে। কোরবানির ঈদকে কেন্দ্র করে কোথাও কোন ধরণের অপরাধ কর্মকাণ্ডের কথা আমার কানে আসেনি। আমরা চাই সুখে শান্তিতে সবার আনন্দপূর্ণ ঈদ কাটুক।

এসময় সিএমপি কমিশনারের সঙ্গে ছিলেন, অতিরিক্ত কমিশনার আমেনা বেগম, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান, উপ-কমিশনার (ডিবি) শহিদুল্লাহ, উপ-কমিশনার (উত্তর) আবদুল ওয়ারিশ।

আপনার মতামত লিখুন :